১২:২০ এএম, ২১ জুলাই ২০১৮, শনিবার | | ৮ জ্বিলকদ ১৪৩৯


ফুলবাড়ী পৌরসভায় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন প্লানিং সভা অনুষ্ঠিত

১২ জুলাই ২০১৮, ০১:৩৯ পিএম | জাহিদ


মো.আশরাফুল আলম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার সভাকক্ষে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এ্যাডভোকেসী ও প্লানিং সভা ফুলবাড়ী পৌরসভার মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

১২ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী পৌরসভার সভাকক্ষে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন বিষয়ে এক এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত হয়। 

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন, মাওলানা মো. নিজাম।  জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন ও এ্যাডভোকেসী প্লানিং সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফুলবাড়ী পৌরসভার মেয়র মুরতুজা সরকার মানিক। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলার মোঃ আব্দুল জব্বার মাসুদ,ফুলবাড়ী স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল টেকনোলজিষ্ট (ই পি আই)এর মো, সাইফুল ইসলাম, পৌর কাউন্সিলর মো. মাসুদ রানা ওরফে বগা, শ্রী হারান দত্ত, ফুলবাড়ী পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক মো. মুরাদ হোসেন।  এ্যাডভোকেসী ও প্লানিং সভার আয়োজনে ছিলেন, ফুলবাড়ী পৌরসভা।  সার্বিক সহোযোগিতায় ছিলেন, ইউনিসেফ ও জিওবি। 

এছাড়া উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৗরসভার প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, টিকাদান সুপারভাইজার শেখ সহরাফ আলী হিরা, পৌরসভার ৪নং ওয়াডের মহিলা কাউন্সিলার মোছাঃ নাজিরা বেগম, ১নং ওয়ার্ডের মোছাঃ রোকেয়া বেগম জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং সভাটি পরিচালনা করেন শেখ সাহার আলী। 

এ সময় ৯টি ওয়াডে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসি ও প্লানিং এর মাঠকর্মী ও পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।   ১৪ জুলাই পর্যন্ত জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইনে বাচ্চাদেরকে একটি করে ভিটামিন “এ”প্লাস ক্যাপ্সুল খাওয়ানো হবে। 



keya