৮:৫৭ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




পিরোজপুর-২ (কাউখালী, ভান্ডারিয়া ও ইন্দুরকানি)

বিএনপি থেকে মনোনয়ন চান এসএম আহসান কবির

০৯ নভেম্বর ২০১৮, ০৫:৩৩ পিএম | জাহিদ


সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী (পিরোজপুর) :  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে বিএনপির মনোনয়ন চান কাউখালী উপজেলার দু'বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি এস এম আহসান কবির। 

কাউখালী, ভান্ডারিয়া ও ইন্দুরকানি উপজেলায় গণসংযোগে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি।  শুক্রবার সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে কাউখালী বাজারে গণসংযোগ করেন আহসান। 

এ সময় তিনি বলেন, ঈদ বা পূজা-পার্বণসহ সব ধর্মীয় ও সামাজিক কর্মকান্ডে জনগণের পাশে থাকার চেষ্টা করেছেন তিনি।  এ ছাড়া একটি বাড়ি একটি খামার প্রকল্পের সফলতার জন্য পুরস্কারও পেয়েছেন তিনি। 

তিনি আরও বলেন, 'দীর্ঘদিন ধরে দলের নেতাকর্মীদের নিয়ে দলীয় কর্মসূচি পালন করে আসছি।  আমি তৃণমূলের রাজনীতির সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত।  মানুষের পাশে থাকতে চেষ্টা করি।  ফলে মানুষ আমাকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করে। 

পিরোজপুর-২ আসনের মানুষের তার ওপর ভরসা আছে উল্লেখ করে তিনি বলেন, দল অবশ্যই তার কাজের মূল্যায়ন করবে।  তিনি দলের মনোনয়ন পাবেন বলে শতভাগ আশাবাদী।  তবে জোট থেকে অন্য কেউ মনোনয়ন পেলে তাকে বিজয়ী করতে আপ্রাণ চেষ্টা করবেন তিনি। 

১৯৮৫ সালে ছাত্রদলের রাজনীততে জড়ান আহসান।  ১৯৯১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহসভাপতির দায়িত্ব পান।  বর্তমানে তিনি কাউখালী উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।  এখন দ্বিতীয় মেয়াদে কাউখালী উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।