৪:৫১ পিএম, ২৪ নভেম্বর ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বিএনপি নেতা আব্দুল আজিজ সরদারের মৃত্যু বার্ষিকীতে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৩ নভেম্বর ২০১৭, ১০:০৫ পিএম | সাদি


এম,মনিরুজ্জামান,রাজবাড়ী  প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা পৌর সভার প্রথম নির্বাচিত মেয়র ও পৌর বিএনপির সাবেক সেক্রেটারী প্রায়ত নেতা আব্দুল আজিজ সরদারের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আজ সোমবার বিকালে এক স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সভায়  পুলিশ মাইক  ব্যাবহারের  অনুমতি  না  দেয়ায়  প্রশাসনে হীন  ষড়যনেন্তর  তীব্র নিন্দা জানান  নেতৃবৃন্দ্। 
পাংশা পৌর ও উপজেলা বিএনপির যৌথ আয়োজনে পাংশা বিএনপির কার্যালয়ে রাজবাড়ী-২আসনের সাবেক এমপি ও পাংশা উপজেলা বিএনপির সভাপতি মোঃ নাসিরুল হক সাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  জেলা বিএনপির সভাপতি ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রাজবাড়ী-১আসনের সাবেক এমপি বিএনপির আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। 

বক্তব্য রাখেন পাংশা উপজেলা বিএনপির সহ-সভাপতি অধ্যক্ষ মাহমুদুল হক রোজেন,জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট লিয়াকত আলী বাবু,পাংশা পৌর বিএনপির সভাপতি এডভোকেট শাহিদুল ইসলাম, সেক্রেটারী মরহুম আজিজ সরদারের সহোদর মোঃ শওকত সরদার,প্রায়ত নেতার পুত্র দেলোয়ার সরদার,কালুখালি উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মোঃ আব্দুর রজ্জাক,পাংশা বিএনপির নেতা আশরাফ উদ্দিন মিয়া ও হাবীবুর রহমান প্রমূখ। 

বক্তারা বলেন,মরহুম  আব্দুল আজিজ  ছিলেন,মানব দরদী,মানতাবাদি বিপ্লবী  নেতা। তার মৃত্যুতে শুধু বিএনপি নয় পাঙাবাসী  একজন  জনদরদী নেতা হারিয়েছে। 

পরে মরহুমের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া-মাহফিল  অনুষিষ্ঠত  হয়।