৭:০৬ এএম, ২০ আগস্ট ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯


বিএনপি নেতা মফিদুল হাসান তৃপ্তি গ্রেফতার

০৮ আগস্ট ২০১৮, ১০:০৯ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : বিএনপির সাবেক দফতর সম্পাদক মফিদুল হাসান তৃপ্তিকে গ্রেফতার করেছে পুলিশের বিশেষ  ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।   

বুধবার (৮ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে তার বনানীর নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি) শারমিন জাহান। 

এ ব্যাপারে নিখোঁজ মফিদুল হাসান তৃপ্তির স্ত্রী শুকরিয়া কামাল বলেন, ‘বনানীর ২ নম্বর রোডের ৭ নম্বর বাসা থেকে সন্ধ্যা ৬টার দিকে ১০/১৫ জনের একটি টিম এসে আমার স্বামীকে জোর করে তুলে নিয়ে যায়।  ১০/১৫ জনের মধ্যে কিছু সিভিল পোশাক এবং কিছু পুলিশের ইউনিফর্মধারী দেখা গেছে।  ’

তিনি বলেন, ‘এসময় বাসায় আমার ছেলে, আমার বোনের ছেলে ও আমাদের কোম্পানির একজন ইঞ্জিনিয়ারও উপস্থিত ছিলেন। ’

সিআইডির জনসংযোগ কর্মকর্তা (এএসপি) শারমিন জাহান জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি ড. আফতাব আহমেদ হত্যা মামলার সন্ধিৎসু আসামি মফিকুল হাসান তৃপ্তিকে সিআইডি ঢাকা মেট্রো দক্ষিণ বিভাগের কোতয়ালী ইউনিট গ্রেফতার করেছে। 

সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম ব্রেকিংনিউজকে বলেন, ‘মফিদুল হাসান তৃপ্তিকে সিআইডির ঢাকা মেট্টো দক্ষিণ বিভাগের কোতয়ালী ইউনিটের একটি টিম তাকে বাসা থেকে গ্রেফতার করেছে।  তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিডি ড. আফতাব আহমেদ হত্যার মামলার সন্ধিৎসু আসামি।  তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। ’

তিনি আরও জানান, এ ব্যাপারে আগামীকাল বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ১১টায় সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।