১২:২৫ পিএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


বিক্ষোভ করতে দেয়নি পুলিশ পিরোজপুরে জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশ

১০ জুন ২০১৮, ০৬:০১ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু সু-চিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। 

রোববার জেলা বিএনপির আয়োজনে  বিক্ষোভ মিছিল শুরু করতে চাইলে পুলিশের বাধায় তা পন্ড হয়ে যায়।  পরে জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল। 

এছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ। 

এ সময় জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল বলেন, আমরা আপোষহীন নেতৃকে ছাড়া পাতানো নির্বাচনে যাবোনা।  পুতুল নির্বাচন কমিশন দিয়ে যা করা হচ্ছে তা দেশবাসি ভালো ভাবে দেখছে।  দেশনেত্রী বেগম খালেজা জিয়াকে অন্যায় ভাবে এই অবৈধ সরকার জেলে প্রেরণ করে তার জামিন নিয়ে ছলচাতুরী করছে।  দেশনেত্রী কে এই স্বৈরাচারী সরকার মুক্তি না দিয়ে তার  অসুস্থাতা নিয়ে খেলা করছে।  যা এ দেশের সাধারণ মানুষ কোন ভাবেই মেনে নিবে না। 

দেশের মানুষ এক হয়ে প্রতিবাদ করে  সরকারকে প্রতিহত করবে এবং পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ দেশনেত্রীর মুক্তি ও এ অবৈধ সরকার পতনের আন্দোলনের জন্য প্রস্তুত আছে।