৪:০৪ এএম, ২৬ মে ২০১৮, শনিবার | | ১১ রমজান ১৪৩৯

South Asian College

বাগেরহাটে আওয়ামী লীগ নেতার প্রচারাভিযান

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:০১ পিএম | মুন্না


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে বিশ্ব ভালোবাসা দিবসে জননেত্রী শেখ হাসিনার ভালবাসার বার্তা নিয়ে নৌকার পক্ষে প্রচারাভিযান চালাতে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতা এমআর জামিল হোসাইন।  এক বর্ণাঢ্য গাড়ি বহরে নৌকা সাজিয়ে ঘুরে বেড়াচ্ছেন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানসমূহ।  বুধবার সকাল বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা জামিল হোসাইন মোরেলগঞ্জের পল্লীমঙ্গল বাজার থেকে প্রচার শুরু করেন। 

মোরেলগঞ্জ-শরণখোলা আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী, মাস-বাংলা গ্রুপ অফ কোম্পানির এমডি, মালয়শীয়া আ. লীগের সাবেক সভাপতি জামিল হোসাইন মোরেলগঞ্জ সদর, সোলমবাড়িয়া, কালিকাবাড়ি, আমতলা, পোলেরহাট, কামলা বাজার, বড়শিবাওয়া, বৌলপুর বাজার, বনগ্রাম, মহিষপুরা, দৈবজ্ঞহাটি,  তেলিগাতি এলাকায় বর্ণাঢ্য এই গাড়িবহর নিয়ে সর্ব সাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।  গাড়িবহর থেকে বঙ্গবন্ধু হত্যার বিচার, পদ্মা সেতু নির্মাণসহ আওয়ামী লীগ সরকারের ৩৮ টি স্মরনীয় ও উন্নয়মূলন কাজের ফিরিস্তি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।  দুপুরে র‌্যালী শেষে রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামে বর্তমান সংসদ সদস্য জেলা আ’লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের পিতা মাতার কবর জিয়ারত করেন। 

এ সময় দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়ন থাকবে।  দুর্বৃত্তায়ন হবে না।  নৈরাজ্য দেখা দিবে না।  অর্থনৈতিক সংকট সৃষ্টি হবে না।  তাই আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকলে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিবেন।  ভালোবাসা দিবসে আমি ফেসবুক, মোবাইল বর্জন করে আপনাদের কাছে এসেছি নৌকার কথা স্মরণ করিয়ে দিতে’।  কেন নৌকায় ভোট দিবেন, দেশের উন্নয়ন অর্থনৈতিক প্রবৃদ্ধি একমাত্রই শেখ হাসিনা সরকারের দ্বারা সম্ভব। 

আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য পলাশ বাছাড়, যুবসেন্টার কেন্দ্রীয় সহ-সভাপতি মো. বাদশা মীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় তার সাথে ছিলেন।  কেন্দ্রীয় উপকমিটিরি সাবেক নেতা জামিল হোসাইন মঙ্গলবার রাতে একটি শ্রী গুরু সংঘের মন্দিরে একটি মহানামযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে হিন্দু সম্প্রদায়ের সকল ভক্তদের এ অনুষ্ঠানে সামিল হন তিনি। 

Abu-Dhabi


21-February

keya