১:৪০ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত-৪

০৯ নভেম্বর ২০১৮, ০৬:৫৫ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, বাগেরহাট : বাগেরহাটের মোল্লাহাটে বাস-নসিমন সংঘর্ষে ৪ শ্রমিক নিহত হয়েছেন। 

দ্রুতগামী বাস পেছন থেকে একটি যাত্রীবাহী একটি নসিমনকে ধাক্কা দিলে রুবেল (২৮), জাহাঙ্গীর (৩৫), কামাল (২৩) ও মঞ্জুর হাওলাদার (৬৫) নামে ৪ ব্যক্তি নিহত হন। 

এসময় অন্তত ৬জন আহত হন।  বৃহস্পতিবার রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে রুবেল ঘটনা স্থলে এবং বাকী তিন জন হাসপাতালে নেওয়ার পর শুক্রবার ভোর রাতে মারা যান।  রুবেল মোল্লাহাট উপজেলার চরকান্তি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।  তিনি পেশায় ইমারত নির্মাণ শ্রমিক ছিলেন।  অপর তিন জনের পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।  আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাগেরহাট ফায়ায় সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন নামে একটি যাত্রীবাহী বাস একটি নসিমনকে ধাক্কা দিলে নসিমনে থাকা যাত্রীরা হতাহত হন।  এদের অধিকাংশই শ্রমিক।  তারা গোপালগঞ্জের কোটালিপাড়ায় ইমারত নির্মাণের কাজ শেষে নসিমন যোগে বাড়ি ফিরছিলেন। 

মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির বলেন, নিহত রুবেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  আহতদের নাম-পরিচয় যায়নি।  চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।