৪:৪৪ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১




বাঘাইছড়ি উপজেলা পরিষদ কতৃক ইফতার মাহফিল অনুষ্টিত

১৭ মে ২০১৯, ১০:০৮ এএম | জাহিদ


জগৎ দাশ, বাঘাইছড়ি : রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদ কতৃক আয়োজিত এক ইফতার মাহফিল ২০১৯ অনুষ্টিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ মে) নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সুর্দশন চাকমার সভাপতিত্বে ও কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায়  মিলনায়তন কক্ষে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা ফয়জুল আমিন কুতুবী ইফতারে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।  উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম পদাতিক। 

সভায় সংক্ষিপ্ত বক্তব্য প্রধান অথিতি  বলেন, পবিত্র রমজান মাস ত্যাগের মাস।  এই ত্যাগের  মহিমায় শিক্ষা অর্জন করে বাকি ১১ মাস আমরা হিংসা হানাহানি জাতিবর্ণ নির্বিশেষে একে অপরের সুখে দুখে বন্ধু ও সহযোদ্ধা হয়ে কাজ করার আহবান জানান উপস্থিত সকলের উদ্যোশ্য লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম পদাতিক।  সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী রাজনৈতিক ব্যাক্তি ও সাংবাদিক বৃন্দু উপস্থিত ছিলেন। 

অন্যান্যদের মধ্যে বিষেশ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু, ১৮ আনসার ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত সিও মমিনুল ইসলাম, অফিসার্স ইনচার্জ এম এ মনজুর ইসলাম, মেয়র জাফর আলী খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, প্রেস ক্লাব সভাপতি দিলিপ কুমার দাশ, ভাইস চেয়ারম্যান আবু কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা প্রমুখ।  


keya