৫:৫১ পিএম, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার | | ৯ জ্বিলহজ্জ ১৪৩৯


বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এম.এ.লতিফ এমপি’র উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

০২ আগস্ট ২০১৮, ০৭:১১ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম-১১ আসনের মাননীয় সাংসদ এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে শোকাবহ আগষ্ট মাসের ১ম তারিখে সাংসদের ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে বাদ আছর এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

ফকিরহাট শেখ আবদুল লতিফ জামে মসজিদের খতীব মাওলানা আলহাজ্ব রফিকুল ইসলাম এর পরিচালনায় দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়।  দোয়া মাহফিলে জাতির জনকের যোগ্য উত্তরসূরী গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারকে মহান আল্লাহ তা’য়ালা যেন যেন সকল ষড়যন্ত্র থেকে রক্ষা করেন তার জন্য দোয়া করা হয়। 

দেশের জনগণের সেবা করার জন্য শেখ হাসিনা যেন আবার নির্বাচিত হয়ে তাঁর অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পারে সে জন্য মহান আল্লাহ তা’য়ালার রহমত কামনা করা হয়। 

মিলাদ মাহফিলে এম. এ. লতিফ এমপি’র সাথে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, সহ-সভাপতি মোঃ ফারুক মোল্লা, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইমাম হোসেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ ফরিদুল আলম, ৩৬ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগ সভাপতি মোঃ ইকবাল, আবদুল মান্নান চৌধুরী, মোঃ মহসিন, সাধারণ সম্পাদক রিফাত আলম মোঃ মোক্তার, যুবলীগ সভাপতি মোঃ জাকির মিয়া, ৩৮ নং ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগ সভাপতি আবদুস শুক্কুর, মোঃ ইমতিয়াজ, সাধারণ সম্পাদক মোঃ হাশেম, মোঃ ফারুক, ৪০ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন, ৪১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জামাল উদ্দিন রাজু, মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহিদ হোসেন খোকন, আওয়ামীলীগ নেতা আকতার, মোঃ শাকির, মোঃ শাকিল, মোঃ ফরিদ, মনিরুল হক মুন্না, কমিউনিটি পুলিশ ডবলমুরিং থানার সহ-সভাপতি আব্দুল খালেক এমরান, যুবলীগ নেতা মোঃ হাছান উদ্দিন সোহেল, মোঃ সুমন, মোঃ শহীদ শেঠ, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর উদ্দিন মারুফ, নগর ছাত্রলীগসহ সম্পাদক মোঃ আরিফ, স্বাধীনতা নারী শক্তি সংগঠনের সভানেত্রী অধ্যাপিকা বিবি মরিয়ম,২৭ নং ওয়ার্ড সভানেত্রী শাহীনুর আক্তার, ২৮ নং ওয়ার্ড সভানেত্রী শান্তা ইসলাম-সহ বাংলাদেশ আওয়ামীলীগ।