৯:৫৩ পিএম, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০


বাজালিয়ায় সন্ত্রাস বিরোধী মশাল মিছিল ও পথসভা অনুষ্ঠিত

১৩ জানুয়ারী ২০১৮, ১১:১৯ পিএম | সাদি


এসএনএন২৪.কম:  সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নে বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শনিবার(১৩ জানুয়ারি) সন্ত্রাস বিরোধী মশাল মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।  পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বাজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন শহীদুল্লাহ্ চৌধুরী। 

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার, বাজালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনছুরুল ইসলাম মনছুর। 

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম জয়ের সভাপতিত্বে বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহরিয়ার হোসেন সাকিবের সঞ্চালনায় পথসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ- সভাপতি আবুল কালাম আজাদ।  বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। 


সমাবেশে বক্তারা ২০১৪ সালের ০৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী বিএনপি জামায়াতের সংগঠিত সারাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ এবং নাশকতার তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানান।  উক্ত পথসভা থেকে সাতকানিয়ার ছাত্রলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ব হয়ে জঙ্গিবাদ এবং সন্ত্রাসবাদের বিরুদ্বে সবসময় সোচ্চার থাকার আহবান জানিয়ে বলেন, আগামী নির্বাচনে ছাত্রলীগকে ঐক্যবদ্ব হয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য কাজ করতে হবে। 

উক্ত পথসভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সার্দান ইউনিভারসিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন ডেনিম, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মুমিনুল ইসলাম রুবেল, মাঈনুল সিকদার, এমরান হোসেন, নোমান সিকদার, মিনহাজ উদ্দিন, নাজমুস সাকিব। 

এছাড়া পথসভায় বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাজিদ ইলিয়াছ পাভেল, ফাহিম আহমেদ, মোঃ অনিক, নুরুল ইশতিহাক অপি, মোঃ মিজান, মো: কায়সারসহ বিভিন্ন ইউনিয়ন, স্কুল, কলেজ, মাদরাসা, ওয়ার্ড থেকে বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


keya