১০:৪১ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


বেতাগৈর ইউনিয়নে দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

১০ আগস্ট ২০১৮, ০৬:২২ পিএম | মাসুম


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :  ঈদ-উল আযহা উপলক্ষে দু:স্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার শুভেচ্ছা উপহার ২০ কেজি করে ভিজিএফ চাল শুক্রবার নান্দাইল উপজেলার বেতাগৈর ইউনিয়নে বিতরণ শুরু হয়েছে। 

অত্র ইউয়িনের ৮ হাজার ১৮৩ জন দুস্থদের মাঝে ১৬৩.৬৬ মেট্টিক টন চাল বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম, ইউপি সচিব শফিকুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অসহায় দু:স্থ জনগণ উপস্থিত ছিলেন।  ঈদের পূর্বে দু:স্থদের জন্য ১০ কেজির দ্বিগুন ২০ কেজি করে চাল দেওয়ায় অসহায় দু:স্থরা খুব খুশী। 

ভিজিএফ চাল বিতরণ অন্ষ্ঠুানে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন, “আওয়ামীলীগ সরকার গরীব-দুঃখী মানুষের বন্ধু।  আওয়ামীলীগ সরকার সাধারন জনগণের সরকার। 

তাই আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বদায় জনগণের সেবা ও উন্নয়নের কথা ভাবেন।  অসহায় দু:স্থ মানুষের পাশে থেকে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করে একটি ডিজিটাল ও স্বনির্ভর উন্নয়নশীল দেশ হিসাবে গড়তে চান। ” পরে তিনি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকায় মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহবান করেন।