৪:৩৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


বান্দরবানে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

০৯ জুন ২০১৮, ০৮:৫০ পিএম | সাদি


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবান সদর-এর বালাঘাটার প্রাণকেন্দ্রে অবস্থিত রংধনু সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে বিগত ৫ বছরের ন্যায় ৯জুন শনিবার বিকালে বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়-এর অডিটোরিয়ামে বান্দরবান পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড এবং বালাঘাটা কুহালং ইউনিয়নের মোট ১২০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

এতে সেমাই, চিনি, সয়াবিন তেল ও নারকেল বিতরণ করা হয়।  সমিতির সভাপতি মোঃ লোকমানুল হক এর সভাপতিত্বে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালিত হয়।  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। 

তিনি বলেন,এলাকার গরিব ও দুঃস্থ পরিবারের কল্যাণে সবার এগিয়ে আসা উচিত।  রংধনু সমাজ কল্যাণ সমিতির মহৎ উদ্যোগ তিনি অত্যন্ত প্রসংশা করেন। 

তিনি আরো বলেন পৌর এলাকার শৃংখলা রক্ষা এবং অন্যান্য কাজে যুব সমাজকে এগিয়ে আসতে হবে,।  তিনি তাঁর বক্তব্যে সমিতির উত্তোরত্তর সাফল্য কামনা করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু খায়ের আবু, সমিতির সভাপতি মোঃ লোকমানুল হক  তার বক্তব্যে বিগত সময়ের কার্যক্রমের মধ্যে বৃক্ষরোপন অভিযান, কবরস্থান ভরাট, গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও উপবৃত্তি প্রদান,গরিব মেয়ের বিবাহে আর্থিক সহায়তা ও সার্বিক সহযোগীতা প্রদান, ২০১৪ ও ২০১৫ সালে মোট ১৪০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, মসজিদে গামছা-টুপি বিতরণ বিশেষভাবে উল্লেখ করেন। 

তাছাড়া তিনি বালাঘাটা এলাকার মানুষের বিভিন্ন সময় সমিতির কার্যক্রমে সহযোগীতা করায় সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  এছাড়াও সমিতির সদস্যদের একান্ত প্রচেষ্টা, সৎ ইচ্ছা ও পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম বাস্তবায়নে সকলকে আহবান জানান।  অবশেষে “১১০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান-২০১৮” সুশৃঙ্খল ও সুন্দরভাবে সম্পন্ন হয়।