৩:৪০ এএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




বান্দরবানে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

১২ জানুয়ারী ২০২০, ০১:০৩ পিএম | নকিব


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জেলা আইন আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 

১২ জানুয়ারি রবিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে  মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। 

জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলামের সভাপতিত্বে  জেলা মাসিক আইন শৃঙ্খলা  বিষয়ক সভায় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আক্তার , সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা,  পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হসেন প্রিন্স সহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।   

অনুষ্ঠানে অতিথীরা বান্দরবান জেলার বিভিন্ন সমসাময়িক বিষয় সম্পর্কে আলোচনা করেন এবং মুক্ত আলোচনার মাধ্যমে বান্দরবানকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 

অতিথিরা বলেন সবাই সম্মিলিতভাবে চেষ্টা করলে বান্দরবানের উন্নয়ন খুব দ্রুত ত্বরান্বিত  হবে এবং পর্যটন নগরী হিসেবে সমগ্র বিশ্বের মাঝে পরিচিতি লাভ করবে।  যার মাধ্যমে উন্নত হবে বান্দরবান জেলা শহর এবং সমৃদ্ধশালি হবে বাংলাদেশের পর্যটন শিল্প। 

পরিশেষে অতিথিরা পর্যটন শিল্পের পাশাপাশি অন্যান্য বিভিন্ন দিক বিবেচনা করে বান্দরবানের আইনশৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি সুষ্ঠুভাবে  পরিচালনা করতে সকলকে সহযোগিতা কামনা করেন।