১২:৪৬ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




বান্ধবীর মামলায় গ্রেফতার ম্যারাডোনা

২৪ মে ২০১৯, ০৬:০৭ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : বান্ধবী রোকিও অলিভিয়ার করা মামলায় গ্রেফতার হয়েছেন ফুটবল বিশ্বে ‘হ্যান্ড অব গড’ খ্যাত দিয়াগো ম্যারাডোনা।  

স্থানীয় সময় বৃহস্পতিবার কাঁধের চোটে অস্ত্রোপচার শেষে মেক্সিকো থেকে দেশে ফেরার সময় বুয়েন্স আয়ার্স বিমানবন্দরে তাকে গ্রেফতার করা হয়।  

আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে- বয়সে ৩০ বছরের ছোট বান্ধবী রোসিও অলিভাকে ভালোবেসে বিয়ে করেছিলেন ছিয়াশির বিশ্বকাপ জয়ী কিংবদন্তি মহাতারকা ডিয়েগো ম্যারাডোনা।  শুরুতে তাদের সংসার ও দাম্পত্য জীবনটাও ছিল মধুরতায় পরিপূর্ণ।  কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই মধুরতা তিক্ততায় রূপ নিতে শুরু করে।  এক পর্যায়ে গেল মাসে অলিভার সঙ্গে ম্যারাডোনার বিবাহবিচ্ছেদ ঘটে।  ম্যারাডোনাই নাকি নিজের বান্ধবী তথা স্ত্রী অলিভাকে খুন করতে চেয়েছিলেন! চেয়েছিলেন অলিভার শরীর থেকে মাথাটা আলাদা করে ফেলতে!

গত অবস্থায় সাবেক বান্ধবী রোচিও অলিভার সঙ্গে ম্যারাডোনার বিচ্ছেদ হয় গেল ডিসেম্বরে।  তবে এবার অতীত সম্পর্কের মাশুল দিতে গিয়ে ম্যারাডোনা গ্রেফতার হলেন।  

ম্যারাডোনার অভিযোগ ছিল- অলিভিয়ার অর্থনৈতিক চাহিদায় বিরক্ত হয়েই সম্পর্ক ছেদ করেন তিনি।  তাতে ক্ষেপে গিয়ে সান মিগুয়েল পারিবারিক আদালতে ৬.৩ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা দেন অলিভিয়া। 

ম্যারাডোনা এখন মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দল দোরাদস দি সিনালোয়ার কোচ হিসেবে দায়িত্বরত আছেন।   

এদিকে গ্রেফতারের পর হাতে একটি নোটিশ ধরিয়ে দিয়ে ম্যারাডোনাকে ছেড়ে দিয়েছে পুলিশ।  আগামী ১৩ জুন মামলার শুনানিতে হাজির হতে হবে এই ফুটবল কিংবদন্তিতে।