৮:০৯ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


বেনাপোলে প্রধান শিক্ষিকার বাড়িতে ডাকাতি

০৬ আগস্ট ২০১৮, ০৮:০২ পিএম | মাসুম


বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানাধীন দুর্গাপুরের কবি কাজী নজরুল ইসলাম সড়কের“হাছিনা মহল” এ ডাকাতি হয়। 

সোমবার আনুমানিক বেলা ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।  দোতলা বিশিষ্ট ওই বিল্ডিং এর বর্তমান মালিক বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জনাবা হাছিনা বেগম ডালিয়া(৫০) পরিদর্শনে আসা স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন। 

শার্শা উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তার কার্য্যলয়ে এক জরুরী সভার তলবে (হাছিনাবেগম) সকাল ৮টার সময় বাড়ী থেকে বের হয়ে শার্শায় চলে যান। 

বেলা ১১টা কিংবা সাড়ে ১১ টার দিকে পাশের বাড়ীর এক পর্শ্বী সৈয়দ আব্দুল মজিদ মোবাইল ফোনে প্রধান শিক্ষিকার সাথে কথা বলে বাসায় আসতে বলেন, সভাস্থল ত্যাগকরে হাছিনা বেগম তৎক্ষনাত বাসায় ফেরেন।  উৎসুক মানুষের ভীড় ঠেলে প্রধান ফটকের তালা খুলে বাড়ীর ভেতরে প্রবেশ করে দেখেন কলপ্সেবল গেটের তালা ভাঙ্গা,সিড়ি দিয়ে উপরে উঠেই দেখেন শোবার ঘরের দরজার তালাও ভাঙ্গা,ঘরে ডুকেই আলমারীটি খোলা অবস্থায় দেখে তিনি জ্ঞান  হারিয়ে ফেলেন কিছুক্ষন পর সুস্থ হয়ে তিনি তার গচ্ছিত নগদ ৪৫(পয়তাল্লিশ) হাজার টাকা এবং ৫০(পঞ্চাশ)ভরি ওজনের স্বর্নলংকার খোয়ানোর কথা উপস্থিত সকলকে জানান। 

গত এক বছর যাবৎ হাছিনা বেগমের স্বামী মারা যাওয়ার পর থেকে ঐ বাড়িতে (হাছিনা বেগম) একাই বসবাস করেন।  ৩ছেলে এবং মেয়ে তারা সকলেই ঢাকায় থাকেন। 

ঘটনার পর পরই বেনাপোল পোর্ট থানার পুলিশ পরিদর্শক আবু সালেহ মাসুদ করিম ঘটনা স্তল পরিদর্শন করেন।