১১:৩১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২




বিপিএল খেলতে চান ডু প্লেসিস, দলে নিতে আগ্রহী তামিম

১৪ মে ২০২০, ০২:২৫ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ  দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট নিয়মিতভাবেই খেলেন।  বিশেষ করে আইপিএলে চেন্নাই সুপার কিংসে তাকে নিয়মিত দেখা যায়। 

এছাড়া অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ, ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্ট ও সিপিএলেও খেলেছেন তিনি।  তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলেননি কখনো।  কিন্তু এবার বিপিএলে খেলার ইচ্ছার কথা জানিয়েছেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। 

বুধবার (মে ১৩) রাতে তামিম ইকবালের সঙ্গে ফেসবুক লাইভে ডু প্লেসিস এই ইচ্ছার কথা জানান।  তবে বিপিএল নিয়ে কোনো ধারণা নেই তার।  কারণ দক্ষিণ আফ্রিকাতে বিপিএল লাইভ দেখা যায় না, তবে খেলার লাইভ মাঝে মধ্যে লাইভ আপডেপ রাখেন তিনি। 
 
ডু প্লেসিস বলেন, ‘বিপিএল দক্ষিণ আফ্রিকায় লাইভ দেখা যায় না।  তবে ক্রিকইনফোতে (ক্রিকেট ওয়েবসাইট) অনুসরণ করি, পরিচিত ক্রিকেটাররা কেমন করছে।  টিভিতে বিপিএল সরাসরি দেখা হয়নি কখনো।  তোমাকে আগেই বলেছি যে আমি অবশ্যই বিপিএল খেলতে আসবো।  ঠিক নিশ্চিত নই যে আলোচনা করার জন্য এটি উপযুক্ত জায়গা কিনা, তবে আমার অবশ্যই বিপিএল খেলতে ভালো লাগবে। ’
 
এরপর তামিম তার দলে ডু প্লেসিসকে নেওয়ার ইচ্ছার কথা জানিয়ে বলেন, ‘বিপিএল দারুণ একটি টুর্নামেন্ট, পরিবেশটা থাকে দুর্দান্ত।  তোমাকে কিন্তু কথা দিতে হবে, আগামী বিপিএল তুমি খেলতে আসবে এবং অবশ্যই আমার দলের হয়ে খেলবে।  খুবই ভালো টুর্নামেন্ট এটা, আশা করি তুমি উপভোগ করবে। 


keya