৫:৫০ পিএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


‘বাপ্পী অন্য কোনও নায়িকাকে বিয়ে করলে আত্মহত্যা করবো’

২৭ ডিসেম্বর ২০১৭, ০৫:২৭ পিএম | সাদি


এসএনএন২৪.কম : বাংলা চলচ্চিত্রের এসময়ের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী এরই মধ্যে অনেক সুন্দরী রমনীর প্রেমেই হাবুডুবু খেয়েছেন কিংবা খাচ্ছেন বলে খবর প্রকাশ হয়।  তাতে জীবনসঙ্গী হিসেবে অথবা দুদণ্ডের জন্য পেতে চান এমন মেয়ের সংখ্যাও নেহায়েত কম নয়। 

রুপালি পর্দায় ক্যারিয়ার শুরুর পর থেকেই প্রেমের গুঞ্জন তার পিছু ছাড়ছে না।  আজ এই নায়িকা তো কাল ওই নায়িকা, পরশু অন্য কোনও কামিনীর সঙ্গে প্রেম করছেন এমন শিরোনোমের খবর তাকে নিয়ে প্রায়ই দেখা যায়। 

সম্প্রতি নায়িকা অপু বিশ্বাসকে ঘিরেও বাপ্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল।  বলা হচ্ছিল- শাকিবকে ছেড়ে বাপ্পীর দিকে এগোচ্ছেন অপু।  অপুর কথিত প্রেমিক বাপ্পী এমন খবরও সরগম ছিল মিডিয়াপাড়া। 

তবে সম্প্রতি ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এক মেয়ে লাইভে এসে বলেন, তিনি বাপ্পীকে ভালোবাসেন।  বাপ্পী যদি তাকে ছাড়া অন্য কোনও মেয়েকে বিয়ে করে তবে তিনি আত্মহত্যা করবেন। 

নায়ক বাপ্পী আসছে বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এমন খবর প্রকাশের পরই মেয়েটি ভিডিও লাইভে এসে আত্মহননের এমন হুমকি দিয়ে যাচ্ছেন।  যদিও ওই মেয়ের ভালবাসা নিবেদনে বাপ্পীর মন কতটা গলবে তা সময় বলে দেবে। 

ভিডিও দেখুন-