৬:০৪ এএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৪০


বীরগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

১২ জুলাই ২০১৮, ০৩:২২ পিএম | মাসুম


মো.তোফাজ্জল হায়দার, দিনাজপুর  প্রতিনিধি :  দিনাজপুরের বীরগঞ্জে গৃহবধুর ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।  হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকায় ব্যাপক গুনজন চলছে। 

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে ২০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ীহাট এলাকার শাহীন মাস্টারের ছেলে আবু রায়হানের বাড়ীর একটি ঘরের স্বরের সাথে স্ত্রী সানজিন্দা আক্তার সাথী (২১)’র ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ১২ জুলাই রাত ১ টায় উদ্ধার করা হয়।  পুলিশ সুরতহাল লিপিবদ্ধ করে মৃত্যুর প্রকৃত কারন উদঘাটনের জন্য লাশ দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে। 

শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কে এম কুতুব উদ্দিন জানান, দুপুরের পর বাড়ীর সকলের চোখকে ফাঁকি দিয়ে বাড়ীর একটি ঘরের স্বরের সাথে গলায় ওড়না প্যাচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  ৩ বছরের শিশু বাচ্চা মোছাঃ রোওহান মায়ের জন্য কাঁদতে থাকলে অনেক খোজাখুজির পর তাকে ওই ঘরে ফাঁসিতে ঝুলতে দেখে পুলিশকে সংবাদ দেওয়া হয়। 

সানজিন্দা আক্তার সাথীর মা মালেকা ও বোন সুমি পুলিশের কাছে কেঁদে কেঁদে বলেছে সাথীকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে তারা হত্যার বিচার দাবি করেছে।  পুলিশ জানায়, থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  ভিসারা রির্পোট পেলেই জানা যাবে হত্যা না আত্মহত্যা।