৮:৩৫ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বরগুনার পাথরঘাটা কলেজের নৈশপ্রহরী অপহরণ

১০ নভেম্বর ২০১৭, ১০:১৮ পিএম | সাদি


কে.এম. রিয়াজুল ইসলাম, বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা কলেজ নৈশপ্রহরি মো. জাহাঙ্গীর হোসেনকে (৪৪) র‌্যাব পরিচয়ে অজ্ঞাত চার যুবক অপহরণ করেছে।  বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে তাকে তুলে নিয়ে গেছে বলে জানা গেছে।  জাহাঙ্গীর হোসেন পাথরঘাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের মৃত. ফকর উদ্দিন আকনের ছেল। 

পাথরঘাটা মহাবিদ্যালয় সূত্রে জানা যায়, জাহাঙ্গীর ও জয়নাল প্রতি দিনের মতো ওই কলেজে নৈশ প্রহরীর দায়ীত্ব পালনকালে কলেজ ক্যাম্পাসের মধ্যে একটি টিনসেট ঘরে বিশ্রাম নিচ্ছিলিনে।  বাইরে গাড়ী ও মানুষের শব্দ শুনে জাহাঙ্গীর হোসেন ও জয়নাল ঘর থেকে বের হলে আকস্মিক জাহাঙ্গীর হোসেনকে অজ্ঞাত চার যুবক মটরসাইকেলে তুলে নেয়।  এসময় সহকর্মী জয়নাল জানতে চাইলে অজ্ঞাত চার যুবক র‌্যাব সদস্য পরিচয় দেয়।  বিষয়টি জয়নাল তাতক্ষণিক কলেজ কর্তৃপক্ষকে জানান। 

পাথরঘাটা কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম মল্লিক বিষটি নিশ্চত করে সাগরকন্যাকে বলেন, রাতে কলেজে তার কর্তব্য পালনকালে র‌্যাব পরিচয়ে তাকে কে বা করা তুলে নিয়ে গেছে।  এসময় অপর নৈশপ্রহরি জয়নাল তাদের পরিচয় জানতে চাইলে তারা র‌্যাবের লোক বলে জানান।  তবে কাউকে চিনতে পারেনি জয়নাল। 

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএও) মো. হুমায়ুন কবির ও পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, আমারা এ ব্যাপারে অবগত হয়েছি এবং প্রশাসনের একাধিক দপ্তরে জানানো হয়েছে।  র‌্যাব পরিচয় দানকারী অজ্ঞাত চার যুবক র‌্যাব কি না জানতে চাইলে তারা বলেন এবিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নী।