৩:৪০ এএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১




বরগুনায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৪ এএম | নকিব


মোঃ মেহেদী হাসান,বরগুনা: বরগুনায় আমেনা নামের ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।  স্বজনদের অভিযোগ আমেনাকে হত্যা করেছে তার স্বামী সুমন। 

আমেনার বাবা বলেন জামাই সুমন ফোন দিয়ে ফজরের সময় বলে আপনার মেয়ে অসুস্থ তাকে বরগুনা নিয়ে যাব,পরে আবার আধা ঘণ্টা পর ফোন দিয়ে বলে হাসপাতালে নেয়ার দরকার হবে না অসুস্থ বেশি দেখতে আসেন তখন আমেনার শ্বশুর বাড়ি ৬ নং বুড়িরচর ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামে গেলে বাড়ির বারান্দায় আমেনার লাশ পরে থাকতে দেখে। 

তখন বাড়িতে আমেনার শাশুড়ি ছারা আর কাউকেই পাওয়া যায় না।  সবাই গা ঢাকা দিয়েছ।  এরপর পুলিশকে খবর দিলে ঘটনা স্থানে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে নিয়ে আসে। 

এদিকে নিহত আমেনার বাবা আবু সরদারের অভিযোগ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার নাটক বানিয়েছে জামাই সুমন এবং তার জামাই মাদকাসক্ত।  ঘটনার পরপরেই অর্থের বিনিময়ে সমঝোতার প্রস্তাব দেয় জামাই সুনের পক্ষ থেকে। 

এদিকে লাশ উদ্ধার করতে যাওয়া একজন পুলিশ সদস্য বলেন জামাই সুমন বাড়িতে সুমনে মা ছাড়া আর অন্য কাউকে পাওয়া যায়নি,তারা গাঢাকা দিয়েছে। 

বরগুনা সদর থানার ওসি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হন নি।  তবে তিনি জানিয়েছেন আমেনার লাশ ময়নাতদন্ত করতে পাঠানো হয়েছে।  অপমৃত্যুর মামলা হয়েছে, রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে। 


keya