১:১৬ পিএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


বরগুনায় পরকিয়া প্রেমের টানে এক সন্তানের জননী উধাও

১২ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪৮ পিএম | সাদি


কে.এম.রিয়াজুল ইসলাম, বরগুন প্রতিনিধি : বরগুনায় পরকিয়া প্রেমের টানে এক সন্তানের জননী উধাও হয়েছে প্রতিবেশীর সঙ্গে।  এ ব্যাপারে সোমবার বরগুনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্ত্রীর স্বামী গোপাল চন্দ্র মাঝি বাদী হয়ে একটি মামলা করেছে।  ম্যাজিষ্ট্রেট এ এইচ.এম. মাহমুদুর রহমান মামলাটি গ্রহন করে এজাহার নেয়ার জন্য বরগুনা থানার ওসিকে আদেশ দিয়েছেন।  এ ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কুমড়াখালী গ্রামে।  আসামী হল, একই গ্রামের ধীরৈন মিস্ত্রীর ছেলে মিলন চন্দ্র মিস্ত্রী। 

বাদী জানান, তার স্ত্রীর গর্ভে ৯ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।  প্রতিবেশী মিলন চন্দ্র মিস্ত্রী তার অনুপস্থিতে প্রায়ই তার স্ত্রীর সঙ্গে অভিসারে পরকিয়ায় লিপ্ত হয়।   বাদী গোপাল চন্দ্র মাঝি অনেক বার তার স্ত্রী ও মিলনকে নিষেধ করা সত্বেও তার স্ত্রী প্রতিবেশী মিলনকে ভুলতে পারেনি। 

শনিবার বিকালে বাদী বাড়ীতে না থাকার সুযোগে তার স্ত্রীকে মিলন পাশে পানের বরজে নিয়ে অনৈতিক কাজে লিপ্ত হয়।  এ সময় বাদীর প্রতিবেশী বিকাশ, মিলটন ও সমীরণ দেখে হাতে নাতে তাদেরকে ধরে ফেলে। 

বাদী গোপাল বলেন, ওই প্রতিবেশীরা আমাকে খবর দেয়ার পর সবাইকে ফাকি দিয়ে মিলন আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়।  কোথাও প্রেমিক যুগলকে খুজে না পেয়ে মামলা করেছি।  বরগুনা থানার ওসি এসএম. মাসুদুজ জামান বলেন, এ ব্যাপারে কিছু জানিনা।  তবে আদালতের আদশে পেলে আইনগত ব্যবস্থা নেব।