১:৪২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার | | ৪ সফর ১৪৪২




বরগুনায় র‍্যাবের হাতে ভুয়া চিকিৎসক আটক

১১ ডিসেম্বর ২০১৯, ১০:৩৮ এএম | নকিব


মোঃমেহেদী হাসান,বরগুনা : র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প এর একটি অভিযানে মঙ্গলবার দুপুর ১.০০ ঘটিকায় বরগুনা জেলার আমতলী উপজলার গাজীপুর বাজার অভিযান পরিচালনা কর একজন ভূয়া ডাক্তার মো: জসিম উদ্দিন (৩৯) পিতাঃ মাঃ বলায়ত হাসন, সাং- গোলবুনিয়া, থানাঃ আমতলী, জেলাঃ বরগুনাকে আটক করা হয়। 

উল্লেখ্য আটককৃত ভূয়া ডাক্তার মো: জসিম উদ্দিন (৩৯), চিকিৎসা শাস্ত্র পশাধারী ডিগ্রী অর্জন না করেও প্রতারনামূলক ভাবে বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা করে আসছন। 

এ ব্যাপারে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেন,গোপন সংবাদর ভিত্তিতে ১০-১২- ২০১৯ তারিখ দুপুর ১.০০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে নিজ চেম্বার হতে তাকে হাতেনাতে আটক করা হয়। 

এ সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, আমতলী মনিরা পারভীন অভিযুক্ত ভূয়া ডাক্তার মাঃ জসিম উদ্দিন (৩৯) কে বাংলাদশ দন্ডবিধির ২৯১ ধারা মতে ০১(এক) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং বাংলাদেশ মেডিকেল এন্ড ডেটাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ (২) ধারা মোতাবক ২০,০০০/-(বিশ হাজার) টাকা অর্থদন্ড ধার্য করেন।  অভিযান পরিচালনার সময় বরগুনা সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার শাকিলা আক্তার এ সময় উপস্থিত ছিলেন।