৬:৪৪ পিএম, ২৬ অক্টোবর ২০২০, সোমবার | | ৯ রবিউল আউয়াল ১৪৪২




বর্ণের সুরে ফাহমিদা নবী’র ‘ভালোবাসা কারে বলে’ প্রকাশ্যে

২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০১ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ ভালোবাসা কারে বলে?- এই প্রশ্নের উওর জানার চেষ্টা করেছেন গুণী সংগীতশিল্পী ফাহমিদা নবী।  তার সঙ্গে যুক্ত হয়েছেন আরও দু’জন প্রতিভাবান মানুষ- শিফফাত শাহরিয়ার এবং বর্ণ চক্রবর্তী। 

গানটি গেয়েছেন ফাহমিদা নবী।  লিখেছেন শিফফাত শাহরিয়ার এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। 

এ গান প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, ‘আজ গানটি মুক্তি পেলো।  আশা করি, নতুন আধুনিক মৌলিক গানটি যারা শান্ত মেজাজের গান পছন্দ করেন, তাদের ভালো লাগবে।  সবাইকে গানটি শোনার আমন্ত্রণ জানাই।  ’

বর্ণ বলেন, ‘আমার কাছে ফাহমিদা নবী মানে একজন শিক্ষক।  তিনি একটি লাইব্রেরীর মতোন।  জীবনের নানা রং দিয়ে তিনি গানে গানে নতুন গল্প বলেন।  আজ বহুদিন পর আবারো তার সঙ্গে কাজ করার সুযোগ পেলাম এই গানের মাধ্যমে।  গানের প্রতিটি কথা যেন এক একটি ইমোশন।  খুব ভালোবেসে গানটি লিখেছেন শিফফাত শাহরিয়ার। 

‘গানের কথা যখন খুব ভালো হয়, তখন সুর করার শক্তি অনেক বেড়ে যায়।  আমার সর্বোচ্চ মেধা দিয়েছি এই গানটিতে।  এবার বাকিটা শ্রোতাদের হাতে।  ‘ভালোবাসা কারে বলে’ আমাদের একটি টিমওয়ার্ক।  আশা করি, ভালো লাগবে সবার। 

শিফফাত শাহরিয়ার বলেন, ‘প্রিয় শিল্পী ফাহমিদা আপার কণ্ঠে আমার লেখা গান শুনে আমি অভিভূত।  আর বর্ণ’দার সুরে আমি মুগ্ধ।  আশা করছি, গানটি শ্রোতাদেরও ভালো লাগবে। 

রোববার হিউজ টিভ’র ইউটিউব চ্যানেলে প্রকাশে পেয়েছে গান-ভিডিও ‘ভালোবাসা কারে কয়’।