৪:২৩ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


বর্তমান সরকারের আমলেই মাদ্রসায় উন্নয়ন হয়েছে : সোহাগ

০৮ জুন ২০১৮, ০২:৩৩ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট মোরেলগঞ্জের মাদ্রাসা বাজার সংলগ্ন দক্ষিণ বাংলা কলেজ মিলনায়তনে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ প্রধান অতিথির বক্তেব্যে বলেন, প্রত্যেক উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক কালচারাল সেন্টার প্রতিষ্ঠা করবে সরকার।  যেখানে  কোরআন হাদিস নিয়ে গবেষনা করা হবে।  ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, সন্ত্রাসের নয়।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছে।  সেই স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী দেশের মসজিদ মাদ্রাসা উন্নয়নে কাজ করে যাচ্ছেন। 

মোরেলগঞ্জ-শরণখোলা আসনের মনোনয়ন প্রত্যাশী সোহাগ আরো বলেন, আমার বিদেশে উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়াসহ শহরে বিলাসি জীবন যাপনের সুযোগ ছিল।  কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে তৃনমুলে পাঠিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য করে।  প্রধানমন্ত্রী ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন জনতা যার নৌকা তার।  এই রমজান মাসে আপনারা প্রধানমন্ত্রী ও আমার জন্য দোয়া করবেন যাতে দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত থাকে। 

সভায় সভাপতিত্ব করেন জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান। 

বক্তব্য রাখেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, অধ্যাপক মাহাফিজুর রহমান, এ্যাড. ছিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা মুসফেকুর রহমান নাহার, ইউপি চেয়ারম্যান শাজাহান আলী, সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক খান হাসিবুর রহমান, যুবলীগ নেতা রাসেল হাওলাদার, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, কলেজ শাখার সভাপতি বায়জিদ শিকদার, বারইখালী ইউনিয়ন আওয়ামলী লীগ সভাপতি সবুর মোল্লা প্রমুখ। 


keya