৭:০৮ পিএম, ১৬ জুন ২০১৯, রোববার | | ১২ শাওয়াল ১৪৪০




বেরোবিতে পহেলা বৈশাখে সাইকেল চুরির সময় আটক-১

১৪ এপ্রিল ২০১৯, ০৪:২৬ পিএম | জাহিদ


শিপন তালুকদার, বেরোবি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পহেলা বৈশাখ উদযাপনের মুহুর্তে সাইকেল চুরির সময় সোহাগ নামের এক ব্যাক্তিকে আটক করা হয় ও তার কাছ থেকে একটি মাস্টার কী উদ্ধার হয়। 

জানা যায়, রোববার বেলা ১১টায় পহেলা বৈশাখ উদযাপনে ব্যাস্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র, কর্মকর্তা-কর্মচারী।  এ সময় সুযোগ পেয়ে  সোহাগ নামের এক ব্যাক্তি চুরির উদ্দেশ্যে ১নং শিক্ষক ডরমেটরিতে প্রবেশ করে।  এ সময় শিক্ষক ডরমেটরিতে থাকা ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক আজিজুর রহমান, সোহাগকে কোথায় যাবেন জিজ্ঞাস করেন? উত্তরে সোহাগ “বিপ্লব” নামের এক শিক্ষকের কথা বলেন, কিন্তু বিশ্ববিদ্যালয়ে এ নামে কোন শিক্ষক না থাকায় আজিজুর রহমানের মনে সন্দেহ হয়, পরে এক কর্মচারীকে দিয়ে সোহাগের পকেট সার্চ করলে একটি চাবি পাওয়া যায় এতে সন্দেহ আরো প্রবল হলে তাকে বিশ্ববিদ্যালয় পুলিশের কাছে হস্তান্তর করেন। 

বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর মুহাম্মদ শামসুজ্জামান জানান, সন্দেহভাজন হওয়ায় এক ব্যাক্তিকে আটক  করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে, অভিযোগ প্রমাণিত হলে ব্যাবস্থা নেয়া হবে। 

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মুহিব্বুল ইসলাম বলেন, চুরির অভিযোগে এক ব্যাক্তিকে আটক করা হয় ও তার কাছ থেকে একটি চাবি পাওয়া গেছে।  আরো জিজ্ঞাসাবাদ চলছে।  অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।