৫:৩৪ এএম, ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রজব ১৪৪০




বেরোবিতে ভর্তি জালিয়াতির অভিযোগে আরও তিন শিক্ষার্থী আটক

১০ জানুয়ারী ২০১৯, ০৭:৪০ পিএম | জাহিদ


শিপন তালুকদার, বেরোবি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষে ডি এবং ই ইউনিটে ভর্তি হতে এসে আরও ৩ শিক্ষার্থীকে জালিয়াত সন্দেহে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

আটককৃত শিক্ষার্থীরা হলেন- ময়মনসিংহের মুক্তাগাছার মোস্তাফিজুর রহমান, টাঙ্গাঈলের বিশ্বাস বেতকার রেজাউল করিম এবং সিরাজগঞ্জ ভেওড়ামারার মাহিদুল ইসলাম মৃদুল।  

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভর্তি চলাকালীন ভূয়া শিক্ষার্থী সন্দেহে তাদেরকে আটক করা হয়।  পরে অপরাধ স্বীকার করায় ৩ জনকে তাজহাট থানায় পাঠানো হয়েছে।  এর আগে গত বুধবার একই অভিযোগে ভর্তি সাক্ষাতকার দিতে আসা ৮ শিক্ষার্থীকে আটক করে পুলিশ।  

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের ইনর্চাজ মুহিব্বুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. আবু কালাম মো. ফরিদুল ইসলাম বাদী হয়ে থানায় এজাহার দিয়েছেন।  আটককৃতদেরকে থানায় পাঠানো হয়েছে।  

বিশ্ববিদ্যালয় প্রক্টর আবু কালাম মো. ফরিদুল ইসলাম বলেন, এবারের ভর্তি পরীক্ষায় খুব গুরুত্বের সাথে জালিয়াত ধরার চেষ্টা করা হচ্ছে।  এরই ধারাবাহিকতায় গত দুই দিনে মোট ১১ জনকে আটক করা হয়েছে।  তিনি আরও বলেন, আশা করি আটককৃতদের মাধ্যমে খুব দ্রুতই মূল জালিয়াত চক্রকে ধরা সম্ভব হবে।