৪:১৪ পিএম, ১৮ জুলাই ২০১৮, বুধবার | | ৫ জ্বিলকদ ১৪৩৯


বিরামপুরে উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

১০ জুলাই ২০১৮, ০৩:৪৪ পিএম | মাসুম


মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলা শাখার অন্তর্গত বিরামপুর উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের ১৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।  

সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এক বছর মেয়াদী এই দু’টি কমিটির অনুমোদন দেওয়া হয়। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে মোঃ আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মাসুদ রানাকে নির্বাচন করা হয়েছে।  অন্যান্যদের মধ্যে সহ- সভাপতি পদে রয়েছেন অন্তর কুমার কুন্ডু, মৃত্যুঞ্জয় কুমার কুন্ডু (স্বদেশ),রাজু আহাম্মেদ, রাকিব আল ইমন, মাসুদ পারভেজ রুবেল ও আজিজুর রহমান।  যুগ্ন সাধারণ সম্পাদক পদে রোকনুজ্জামান বাপ্পি, মুরাদ ইসলাম, আল মাহমুদ ও সৈকত আলী শুভ রয়েছেন। সাংগঠনিক পদ পেয়েছেন আফসানা আফরিন ও সোয়াইব মন্ডল। 

অপরদিকে পৌর ছাত্রলীগের সভপতি হিসেবে মোঃ মোস্তাকিম ইসলাম ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতুকে নির্বাচন করা হয়েছে।  সহ-সভাপতি পদে রয়েছেন মোঃ শাওন, জাহাঙ্গীর আলম সেতু, তন্ময় হোসেন লিমন, মামুনুর রশিদ, রবিউল ইসলাম ও মাসুদ রানা নয়ন।  যুগ্ন সাধারণ সম্পাদক পদে রাজু আহাম্মেদ, তানভীর আনজুম হৃদয়, রিয়াজুল ইসলাম লিমন ও আরেফিন শুভ স্থান পেয়েছেন।  সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাদিব নিহাল ও রওনক চৌধুরী রিফাত।