১:১৮ পিএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


বিরামপুরে মোবাইল ফোনসহ ৩ পরীক্ষার্থী আটক

১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:০৬ পিএম | জাহিদ


সোহেল রানা, হিলি (দিনাজপুর) প্রতিনিধি: এসএসসি পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁসের জের ধরে মঙ্গলবার সকালে দিনাজপুরের বিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান গেটের ফটক থেকে বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী কলেজ বাজার এলাকার মনিরুজ্জামানের ছেলে নাজমুল সাকিব (১৭), তার ব্যবহৃত মোবাইলের নেটের মাধ্যমে পরীক্ষার প্রশ্নপত্র সার্চ করে দেখার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে হাতে নাতে আটক করে। 

এসময় ওই পরীক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করলে আরো ২ জন পরীক্ষার্থীকে আটক করেন ।  তারা হলেন শৌলাহার গ্রামের আমিনুল ইসলামের ছেলে শামীম আহমেদ সবুজ (১৬), মুকুন্দপুর ইউনিয়নের উড়–ম্বা গ্রামের প্রেমদাস চন্দ্রের ছেলে বিজয় চন্দ্র (১৬) । 
কেন্দ্র সচিব রইচ উদ্দিন পাটোয়ারী বলেন, ২শ গজের মধ্যে আজকের (পদার্থ বিজ্ঞান, ইতিহাস, ফিন্যান্স ব্যাংকিং) ৩টি বিষয়ের পরীক্ষার প্রশ্নপত্র মোবাইল ফোনে নেটের মাধ্যমে সার্চ দেখার অপরাধে মামলা  করা হবে।  থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান মামলার প্রস্তুতি চলছে। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে পরীক্ষার্থীর নিকট থেকে একটি টার্চ মোবাইল ফোন জব্দ করে থানায় জমা দেন।