১২:২৪ এএম, ২৪ জুলাই ২০১৯, বুধবার | | ২১ জ্বিলকদ ১৪৪০




বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন আহম্মদ আর নেই

১১ জুলাই ২০১৯, ১২:১৫ পিএম | নকিব


এসএনএন২৪.কম :  বর্ষীয়ান  আওয়ামীলীগ নেতা, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন। 

(ইন্না ইল্লাহি…….রাউজেন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল(৬৫) বছর। 

জানা যায়, ১০জুলাই রাত ১০টার দিকে কামাল উদ্দিন আহম্মদ রাউজান ফকিরহাটস্থ বাড়ীতে হার্ট জনিত কারণে বুকে ব্যথা অনুভব করলে ১০টা ১০ মিনিটের দিকে স্থানীয় গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান দীর্ঘদিন ধরে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন।  ভারতে ওপেন হার্ট সার্জারিও করেছেন।  প্রায় একযুগ হার্ট ভাল ভাবে কাজ করছিল।  কিন্তু আবার হার্ট ব্লক হয়ে তিনি মৃত্যু কোলে ঢলে পড়ে। 

মরহুম কামাল উদ্দিন আহম্মদ প্রখ্যাত আইনজীবি জালাল আহম্মদের পু্ত্র।  একপুত্র ও এক কন্যা সন্তানের জনক কামাল উদ্দিন আহম্মদ আজীবন বঙ্গবন্ধুর আদর্শে ও শেখা হাসিনার নেতৃত্বে অবিচল ছিল।  ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়তা ছিল এই নেতার।  যুবলীগের নেতৃত্বদান করেছেন উপজেলা পর্যায়ে। 

মৃত্যু আগ পর্যন্ত তিনি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।  তিনি ছিলেন আওয়ামীলীগের বিশ্বস্ত সহচর।  রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ঘনিষ্ট নেতা। 

তিনি সাংসদের নেতৃত্বে রাউজানের উন্নয়নে সহযোগী হিসাবে অবধান রেখেছন।  অপরদিকে রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রিয় কামাল উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম। 

এছাড়া শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।  বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন আহম্মদের মৃত্যুতে আওয়ামীলীগ পরিবারে শোকের ছায়া নেমে আসে।  সৎ ত্যাগী এই নেতার অকাল প্রয়ান মেনে নিতে পারছেনা দলীয় নেতা কর্মীরা। 

তারা দলের দায়িত্বশীল এই নেতার মৃত্যুতে গভীরশোক প্রকাশ করেন।