৯:০০ পিএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

বার্সেলোনায় ফিরতে চান নেইমার'

১০ মার্চ ২০১৮, ০৯:০৪ এএম | রাহুল


এসএনএন২৪.কম : তারকা ফুটবলার নেইমার প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়ে ইতোমধ্যেই অনুশোচনায় ভুগছেন এবং তিনি আবারও বার্সেলোনায় ফিরতে চান।  শুক্রবার স্প্যানিশ গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এ কথা বলা হয়েছে। 

যে সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ থেকে পিএসজিকে বিদায় নিতে হয়েছে এবং বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে যোগদানের মাত্র সাত মাস পরই সে ক্লাবে নেইমারের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছে। 

স্পেনের সংবাদপত্র মুন্ডো ডেপোর্টিভোর দাবি, পায়ের অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে ওঠার পথে থাকা এ ব্রাজিলিয়ান পুনরায় বার্সেলোনায় ফেরার চেষ্টা করছেন। 

রিপোর্টে আরও বলা হয়- ক্লাব ছেড়ে ভুল করেছেন বলে ব্যাখ্যা দিয়েছেন নেইমার এবং লিওনেল মেসির সঙ্গ ছাড়া ও লীগ ওয়ানের মান নিয়েও তিনি অসন্তষ্ট।  তবে বার্সেলোনাই একমাত্র ক্লাব নয় যে, তাকে পিএসজি থেকে বের করে আনতে বার বার চেষ্টা করছে। 

মাদ্রিদ কেন্দ্রিক সংবাদপত্র এএস এক রিপোর্ট জানিয়েছে, নেইমারের বাবা রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করেছে।  রিয়াল তাকে চুক্তিবদ্ধ করতে ৪০০ মিলিয়ন খরচ করতে প্রস্তুত। এমন গুঞ্জনের বিষয়ে জিজ্ঞাসা করা হলে রিয়াল কোচ জিনেদান জিদান শুক্রবার বলেন, ‘নেইমার সব ক্লাবেই খেলতে পারে।  কেননা, অনেকের মতোই সে একজন ভালো খেলোয়াড়।  তবে আমার দলে নেই এমন একজন খেলোয়াড় সম্পর্কে আমি কথা বলতে চাই না। ’