২:৫৩ পিএম, ২৮ মার্চ ২০২০, শনিবার | | ৩ শা'বান ১৪৪১




বিলাইছড়িতে জীপ উল্টে নিহন ১ আহত ৪

১০ মার্চ ২০২০, ১০:০৯ এএম | নকিব


পুষ্প মোহন চাকমা. বিলাইছড়ি, রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙামাটির বিলাইছড়িতে সোমবার আনুমানিক ৩ টার সময় ফারুয়া ইউনিয়নের লতাপাহাড় হতে বিলাইছড়ি সদরে আসার পথে লতাপাহাড় ও সদর ইউনিয়নের শালবাগান এর মাঝামাঝি স্থানে মাল বোঝাই জিপ উল্টে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। 

আহতরা হলেন, গাড়ি চালক বাপ্পী বড়–য়া (৩৫), হেলপার লেত্যমনি তঞ্চঙ্গ্যা (১৩), মোঃ ফারুক (৩১) ও সুজিত তঞ্চঙ্গ্যা (৪৫)।  নিহত হলেন, আহত সুজিত তঞ্চঙ্গ্যার স্ত্রী অমর লতা তঞ্চঙ্গ্যা (৪৫)। 

প্রত্যক্ষদর্শী ও আহত সুজিত তঞ্চঙ্গ্যা জানান, মঙ্গলবার (১০ মার্চ) বিলাইছড়িতে হাতের দিন হওয়ায় কলা ও ফুলঝাড়– বোঝাই করা জিপ (চাদের গাড়ি) গাড়িতে ড্রাইভারসহ ৭জন যাত্রী ছিল।  আসার পথে লহাপাহাড় ও শালবাগান এর মাঝামাঝি স্থানে হঠাৎ গাড়ি উল্টে গাড়িটি খাদে পড়ে যায়।  এ সময় তার স্ত্রী অমর লতা তঞ্চঙ্গ্যা গাড়ি হতে পড়ে গিয়ে তার মাথা গাড়ির চাকার নিচে চাপা পড়ে।  এতে সে ঘটনাস্থলে মারা যায় এবং তার মস্তক সম্পূর্ণই গুড়িয়ে যায়।  ড্রাইভার আর হেলফারসহ ৪জন আহত হয়। 

উপজেলা হেলথ কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ফাহিমা আফরিন ও ডা. হালিমা আক্তার জানান, সন্ধ্যায় মোঃ ফারুক ও সুজিত তঞ্চঙ্গ্যা নামে দু’জনকে আহত অবস্থায় এবং অমর লতা তঞ্চঙ্গ্যা নামে এক মহিলাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।  মোঃ ওমর ফারুকের হাতে ও রানে গুরুতর আঘাত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে অন্যত্র রেফার করা হয়েছে।  তার অভিভাবকরা তাদের সুবিধামত কোন মেডিকেলে নিয়ে যেতে পারবেন।  আর ড্রাইভারসহ দু’জন গুরুতর বলে তাদের হাসপাতালে নিয়ে না এসে অভিভাবকরা সরাসরি অন্যত্র নিয়ে যান বলে আমরা জেনেছি।  বিলাইছড়ি হাসপাতালে না নিয়ে আসায় তাদের দু’জনের হতাহতের ব্যাপারে আমরা কিছু জানি না। 

থানা অফিসার ইনচার্জ মোঃ পারভেজ আলী জানান, নিহত অমর লতা তঞ্চঙ্গ্যাকে আমরা সুরতহাল করেছি।  আগামীকাল সকালে পোস্ট মর্টেম এর জন্য রাঙামাটি পাঠানো হবে।  ময়না তদন্তের পর আমরা লাশ অভিভাবকের হাতে তুলে দেব।  এদিকে আহতদের সুচিকিৎসার জন্য অন্যত্র নেয়া হয়েছে। 

এ বিষয়ে থানায় কোন মামলা হয় নাই।  যদি কেহ মামলা করে তবে আমরা মামলা হাতে নিয়ে আইনগত যথাযথ ব্যবস্থা নেব।