১১:৩৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


বিলাইছড়িতে শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

০৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫০ পিএম | মাসুম


পুষ্প মোহন চাকমা, বিলাইছড়ি প্রতিনিধি : রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮’ (অনুর্ধ-১৭) ফাইনাল ম্যাচ সম্পন্ন হয়েছে। 

উপজেলা ক্রীড়া সংস্থা কর্তৃক উপজেলা পর্যায়ে আয়োজিত উক্ত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) দীঘলছড়ি স্টেডিয়াম মাঠে আয়োজন করা হয়েছে। 

ফাইনাল ম্যাচে বিলাইছড়ি ও কেংড়াছড়ি ইউনিয়নের খেলোয়াড়দের মূখো-মূখী লড়াই হয়।  মূল খেলায় ২-২ গোলে ড্র হলে টাইব্রেকারে ৫-৭গোলে কেংড়াছড়ি এগিয়ে থাকায় কেংড়াছড়ি ইউনিয়ন টীম চ্যাম্পিয়নশীপ অর্জন করে এবং রানার্স আপ অর্জন করে বিলাইছড়ি ইউনিয়ন টিম। 

ফাইনাল ম্যাচ অনুষ্ঠানে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অমৃতসেন তঞ্চঙ্গ্যা উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি ও কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যানদ্বয় এবং উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।