১০:১৭ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বিলাইছড়িতে শান্তিপূর্ণভাবে হরতাল পালিত

০৭ ডিসেম্বর ২০১৭, ০৫:৩৪ পিএম | নিশি


বিলাইছড়ি প্রতিনিধি, রাঙ্গামাটি : জুরাছড়ি উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমা হত্যা’র প্রতিবাদে জেলা আওয়ামী যুবলীগের সিদ্ধান্তে ডাকা হরতাল বিলাইছড়িতে শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। 
বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা এক দিনের এ হরতাল ডাকা হলে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া হরতাল সম্পন্ন হয়েছে। 

সারাদিন উপজেলায় কোন প্রকার নৌ-যান চলাচল করতে দেখা যায়নি।  কাপ্তাই-রাঙামাটি উদ্দেশ্যেও নিয়মিত লাইনের বোট ঘাট থেকে ছাড়ে নি।  বাজারেও তেমন জন সমাগম পরিলক্ষিত হয়নি। 

বিলাইছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ মঞ্জুরুল আলম মোল্লা জানান, উপজেলায় কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  শান্তিপূর্ণভাবেই হরতাল পালিত হয়েছে। 

উপজেলা আওয়ামী যুবগলীগের সাধারণ সম্পাদক মোঃ ফিরোজুর রহমান (বাবলু রানা) জানান, আজকের একদিনে হরতাল শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।  তবে আগামী শনিবার হতে এ উপলক্ষে আরও কর্মসূচি দেওয়া হতে পারে।  যা জেলা কমিটির মাধ্যমে সিদ্ধান্ত দেওয়া হবে। 

উল্লেখ্য যে, গত ৫ ডিসেম্বর জুরাছড়ি উপজেলার যুবলীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে।  এছাড়া বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রাসেল মার্মার উপর হামলা করে শারীরিকভাবে জখম করা হয়েছে।