৩:৫৬ এএম, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১




বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমিতির পরিচিতি সভা

০২ অক্টোবর ২০১৯, ০৫:১৫ পিএম | নকিব


পুষ্প মোহন চাকমা, বিলাইছড়ি প্রতিনিধি: বিলাইছড়ি উপজেলা শিল্পকলা একাডেমীতে বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমবায় সমিতি লিঃ এর পরিচিতি সভার আয়োজন করা হয়েছে। 

সভার শুরুতে অতিথিদের ফুলের তোরা দিয়ে অভ্যর্থনা জানানোর পর সমিতির সধারণ সম্পাদক মিলন খীসা’র সঞ্চালনায় সমিতির সভাপতি আকাশ চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি (ভারঃ) অংচাখই মারমা, থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সদস্য জয়সেন তঞ্চঙ্গ্যা, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক শেখ শাহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাথোয়াই মার্মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা (ভারঃ) সুনীল বরন চাকমা, বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান ও উপজেলা ছাত্র লীগের সভাপতি ঊষামং মারমা।  

স্বাগত বক্তব্য রাখেন মোটর সাইকেল মালিক সমবায় সমিতির সদস্য ধনমনি চাকমা।  

বক্তারা বলেন, বর্তমানে বাংলাদেশে বিরাট সমস্যা হচ্ছে বেকার সমস্যা।  আপনারা সরকারের মূখাপেক্ষী না হয়ে স্ব-উদ্যোগে আত্বকর্মসংস্থানের ব্যবস্থা করছেন নিজেদের বেকারত্ব দূরীকরণের ব্যবস্থা করছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার।  তবে সমিতি গঠন করা সহজ, কিন্তু টিকিয়ে রাখা কঠিন।  সমিতি টিকিয়ে রাখতে হলে সকলকে একতা, সততা ও বিশ্বাস থাকতে হবে।  সততা ও আদর্শ ঠিক থাকলে অভীষ্ট লক্ষ্যে পোঁছানো সম্ভব।  

বক্তারা আরও বলেন, আপনারা ট্রাফিক আইন মেনে গাড়ী চালাবেন।  মাদক গ্রহণ করা থেকে বিরত থাকবেন।  সমিতির সকল সদস্যকে ড্রাইভিং লাইসেন্সসহ বৈধ কাগজপত্রাদি হালনাগাদ রাখার পরামর্শ দেওয়া হয়।