১১:৫৪ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০




বিলাইছড়ি শিক্ষক সমিতির ত্রাণ বিতরণ

২২ জুলাই ২০১৯, ০৬:১৮ পিএম | নকিব


পুষ্প মোহন চাকমা, বিলাইছড়ি প্রতিনিধি : জুলাই মাসের টানা বর্ষণে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থী পরিবারদের ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি বিলাইছড়ি উপজেলা শাখা।  

সোমবার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের ফারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শুক্করছড়ি ও ওড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উলুছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১শ’ ৫০টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ বিতরণ করেছে।  এর মধ্যে তেল, ডাল, লবণ বিস্কুট, স্যালাইনসহ খাতা এবং কলম বিতরণ করা হয়েছে। 

বাংলাদেশ শিক্ষক সমিতি বিলাইছড়ি উপজেলা শাখার সভাপতি ও দীঘলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন তঞ্চঙ্গ্যার নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সুদর্শন বড়–য়া, অর্থ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা এবং সমিতির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে সমীরণ চক্রবর্তী, পুতুল চন্দ্র তঞ্চঙ্গ্যা, অরুন তঞ্চঙ্গ্যা, মনিষা দেওয়ান, মনোজ কুমার তঞ্চঙ্গ্যা, সাধন কুমার দাস।  এছাড়াও অন্যান্য শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।  

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ বখতিয়ার হোসেন, সহকারি শিক্ষা কর্মকর্তা রূপময় চাকমা।  

উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রূপময় চাকমা বলেন, পুরো উপজেলায় সাতটি বিদ্যালয়ে অতিরিক্ত বন্যা ক্ষতিগ্রস্ত হয়েছে।  এসব বিদ্যালয়সমূহ তালিকা করে অধিদপ্তরে পাঠানো হয়েছে। 


keya