২:১৯ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বলিউডে কোন খানের সঙ্গে কাজ করতে চান মানুসি

২৮ নভেম্বর ২০১৭, ১২:৫১ এএম | সাদি


এসএনএন২৪.কম : বিশ্ব জয় করে দেশে ফিরেছেন মানুসি।  মুম্বাই বিমানবন্দরে পেয়েছেন গ্র্যান্ড ওয়েলকাম।  দেশবাসী সাদরে গ্রহণ করে নিয়েছেন হরিয়ানার এই কন্যাকে।  যুদ্ধ জয়ের হাসি ছড়িয়ে পড়েছে তাঁর মুখে।  এবার ভবিষ্যৎ পরিকল্পনা কি বলিউড?

যখন এ বিষয়ে আলোচনা তখন নিজের পছন্দ জানাতে এতটুকু কার্পণ্য করলেন না বিশ্বসুন্দরী মানুসি চিল্লার।  জানিয়ে দিলেন বলিউডে কার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে চান তিনি। 

ডাক্তারি পড়ার পাশাপাশি নাচও শিখেছেন।  ন্যাশনাল স্কুল অব ড্রামার ছাত্রীও ছিলেন তিনি।  সিনেমা দেখতে বরাবরই ভালবাসেন মানুসি।  এহেন কন্যার সিনেমায় আসা সময়ের অপেক্ষা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। 

সাংবাদিক বৈঠকে সে প্রশ্ন সরাসরি উঠে গেল।  জানতে চাওয়া হলো বলিউডে কোন অভিনেতার সঙ্গে কাজ করতে চান বিশ্বসুন্দরী? উত্তরে মানুসি জানিয়ে দিলেন আমির খানের কাজ সবচেয়ে ভাল লাগে তাঁর। 

মিস্টার পারফেকশনিস্টের সঙ্গেই অভিনয় করতে চান এই বিশ্ব সুন্দরী।  কারণ আমিরের সিনেমায় সমাজের নানা সমস্যা সুন্দরভাবে তুলে ধরা হয়।  তাতে বাস্তবের স্পর্শ থাকে।  এমন কাজই ভবিষ্যতে করতে চান তিনি। 

বিশ্বসুন্দরীদের বলিউডে আসা নতুন নয়।  সাফল্যের নজিরও কম নেই।  জ্বলজ্যান্ত প্রমাণ ঐশ্বর্য রাই বচ্চন।  এখনও গ্ল্যামার জগতে ঐশ্বর্যের চাহিদা কম নেই।  প্রিয়াঙ্কা চোপড়াও সাফল্যের শীর্ষে।  বলিউডের পর এখন হলিউডেও নিজের জাত চিনিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

প্রিয়াঙ্কাই মানুসির সবচেয়ে পছন্দের অভিনেত্রী।  তাঁর মতোই কাজ করতে চান তিনি।  সেই সঙ্গে সমাজে নারীর ও শিশুদের কল্যাণের জন্যও কাজ করে যেতে চান।  সরকার চাইলে  ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ আন্দোলনেও শামিল হতে আপত্তি নেই বলে জানান তিনি। 

Abu-Dhabi


21-February

keya