১১:৩৮ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১




বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ উদ্যোগে মাটিরাঙ্গায় শ্রীমদ্ভগবদগীতা বিতরণ

০৯ নভেম্বর ২০১৯, ০৯:৫০ এএম | নকিব


সাগর চক্রবর্তী কমল, মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি : বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ উদ্যোগে ও মাটিরাঙ্গা রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির সহযোগিতায় মাটিরাঙ্গা শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে প্রাঙ্গনে এক আলোচনা সভা ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণের আয়োজন করা হয়।  

শুক্রবার মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রীশ্রী রক্ষাকালী মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ উদ্যোগে ও মাটিরাঙ্গা রক্ষাকালী মন্দিরে সাবেক সাংগঠনিক সম্পাদক মনি কুমার দে‘র সভাপতিত্বে এসএনএন২৪.কম: পত্রিকার মাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধি সাগর চক্রবর্তী কমল‘র সঞ্চালনায় আলোচনা সভা ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি ব্রজলাল দে। 

আলোচনা সভা ও শ্রীমদ্ভগবদগীতা বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, গীতা কেবলমাত্র ধর্মগ্রন্থ নয়, এটি সর্বশাস্ত্রময়ী উদার মানবতার জয়গানে মুখরিত মানববিজ্ঞান।  ।  তিনি আরো বলেন, নৈতিক শিক্ষার পাশাপাশি ধর্মানুশীলনের মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠায় গীতার আদর্শ অনুসরণের বিকল্প নেই। 

আলোচনা সভা ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণ অনুষ্ঠানে বিষেশ অতিথি বক্তব্য রাখেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির স্বপন কান্তি পাল, মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে সাবেক সাংগঠনিক সম্পাদক মনি কুমার দে, মাটিরাঙ্গা উপজেলা শাখার সনাতন ছাত্র যুব পরিষদের সভাপতি সাগর ভট্টাচার্যী প্রমুখ। 

বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘ উদ্যোগে মাটিরাঙ্গা গীতা বিদ্যালয়ের ৩০ জন ছাত্র ছাত্রীর মাঝে শ্রীমদ্ভগবদগীতা তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি ।  এসময় সঞ্জয় বনিক, মাটিরাঙ্গা গীতা স্কুলের শিক্ষক নয়ন দাশসহ মাটিরাঙ্গার সনাতনী ভক্তপ্রাণ ও নরনারীবৃন্দের উপস্থিত ছিলো।