৩:৪৭ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১




বাংলার মূখ রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাবেক দুই সভাপতি সকাশে নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ

১১ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৯ এএম | নকিব


প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি :   বাংলার মূখ রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাবেক সভাপতি বাংলার মূখ শিল্পকলা একাডেমির পরিচালক হাসান মোহাম্মদ রাসেল, সাবেক সভাপতি রাুজান সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন রাউকান বিশ্ববিদ্যালয় কলেজ শাখার নব- নির্বাচিত নতুন কমিটির নেতৃবৃন্দ। 

১০ সেপ্টেম্বর মঙ্গলবার শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এই সৌজন্য মমতবিনিময় করেন তারা।  এসময় উপস্থিত ছিলেন বাংলার মূখ রাউকান ববিশ্ববিদ্যালয় কলেজ শাখার সভাপতি মোহাম্মাদ জুয়েল, সাধারণ সম্পাদক প্রীতম দাশ গুপ্ত ও সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে একটি দল। 

নব গঠিত কমিটিক অভিনন্দন জানিয়ে রাউজান বাংলার মূখ শিল্পকলা একাডেমির পরিচালক হাসান মোহাম্মদ রাসেল বলেন, সাহিত্য সাংস্কৃতিক চর্চার মাধ্যমে হারিয়ে যাওয়া বাঙ্গালী সংস্কৃতি পূনঃ উদ্ধার করা সম্ভব। 

তিনি নির্বাচিত কমিটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।  বাংলার মূখের সাবেক সভাপতি সাংবাদিক প্রদীপ শীল বলেন, মেধা মনন বিনিযোগ করলে বাংলার মূখ মানুষের মনের খোরাক হতে পারে।  সাংস্কৃতিমনা মানুষ জঙ্গী হয় না কোনদিন। 

সাহিত্যমনা মানুষ ভাল বাসতে জানে, ভালবাসা দিতেও জানে।  তাই সভ্য জাতি গঠনে সুর, তাল, লয় বুকে লালন করতে পারলে জীবণ হবে স্বার্থহীন।  তিনি বাংলার মূখের সফলতা কামনা করেন।