৬:১৮ পিএম, ২২ এপ্রিল ২০১৯, সোমবার | | ১৬ শা'বান ১৪৪০




বাঁশখালীতে দুর্বৃত্তদের গুলিতে নিহত-১

১৫ এপ্রিল ২০১৯, ০১:৪৮ পিএম | জাহিদ


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় দুর্বৃত্তদের গুলিতে আবুল কালাম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। 

রবিবার রাত সাড়ে ৩ টার দিকে ঘটনাটি ঘটে।  নিহত আবুল কালাম ওই এলাকার আবদুল সোবাহান মিয়াজি বাড়ির মৃত মাস্টার কবির আহমদ ও জাহানারা বেগমের পুত্র। 

স্থানীয়রা জানান, নিহত আবুল কালাম কৃষিকাজ করে সংসার চালাতেন।  তার ২ পুত্র সন্তান রয়েছে।  রবিবার গভীর রাতে তার ভাতিজা ইস্কান্দরের ডায়রিয়া জনিত অসুস্থতা বৃদ্ধি পেলে ঔষুধ আনার জন্য স্থানীয় ঔষুধের দোকানে যাওয়ার পথে তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে।  

থানা পুলিশ সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুর্বৃত্তরা আবুল কালামকে গুলি করে।  গুলির শব্দ শুনে লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আবুল কালামকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  বাঁশখালী থানার এসআই মো. আবদুল কুদ্দুস সুরতহাল রিপোর্ট তৈরী করে আবুল কালামের লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।  

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ‘ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।  এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ’