৭:০৭ এএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-১০

২৬ মে ২০১৯, ০২:৪৫ পিএম | জাহিদ


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। 

রবিবার (২৬ মে) সকালে উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।  আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন।  

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা একটি যাত্রী বাহী বাস (ঢাকা মেট্রো-ব-০৬-০০৫৯) উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী প্রধান সড়ক এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।  এতে একজন পথচারীসহ গাড়ীতে থাকা ৪৫ জন যাত্রীদের মধ্যে অন্তত ১০ জন যাত্রী বিভিন্ন ধরনের আঘাতপ্রাপ্ত হয়।  আহত যাত্রীরা স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহণ করলেও এই প্রতিবেদক ঘটনাস্থল পরিদর্শনকালে দুর্ঘটনা পতিত ওই বাসের ড্রাইভার মোঃ শফি ও তার হেলপারদের পাওয়া যায়নি। 

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর পরই ওই বাসের ড্রাইভার ও হেলপাররা কোথায় পালিয়ে যায়।  দুর্ঘটনায় আহত পথচারী মোঃ মঞ্জুর জানান, বাসটি রাস্তায় তার সঠিক পাশ ছেড়ে অপর পাশে চলে আসতে দেখে আমি দ্রুত নিজেকে রক্ষা করার চেষ্টা করি।  তবুও বেপরোয়া গতিতে আসা ওই বাসের ধাক্কায় আমার হাতে ও পায়ে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছি।  

দুর্ঘটনা কবলিত বাসের এক যাত্রী জানান, ড্রাইভার চোখে ঘুম নিয়ে গাড়ি চালাচ্ছিল।  তাই এ ধরনের দুর্ঘটনা ঘটেছে।  ভাগ্য ভাল যে এতে কোন প্রাণহানি ঘটেনি।  

বাঁশখালী থানার ওসি (তদন্ত) মো. কামাল উদ্দীন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।