৮:২৭ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




বিশ্বকাপে প্রথম নারী ভাষ্যকার বাংলাদেশি ক্রিকেটার জেসি

০২ জুলাই ২০১৯, ০৯:৫২ এএম | নকিব


এসএনএন২৪.কম : প্রমীলা ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার সাথিরা জাকির জেসি বাংলাদেশের প্রথম নারী হিসেবে বিশ্বকাপে ধারাভাষ্য দিতে যাচ্ছেন। 

চলমান আইসিসি ক্রিকেট বিশ্বকাপে অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস নেটওয়ার্কের হয়ে ধারাভাষ্য দেবেন তিনি। 

চ্যানেলটি ইংরেজির পাশাপাশি বাংলা, তামিলসহ বিভিন্ন ভাষায় ধারাভাষ্য চালু করেছে।  জেসি বাংলায় ধারাভাষ্য দেবেন।  আজ মঙ্গলবার বাংলাদেশ-ভারত ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপে ধারাভাষ্য জগতে অভিষেক হচ্ছে তার।  এর আগে, সোমবার বিকেলে সাবেক এই ক্রিকেটার মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। 

২৮ বছর বয়সী জেসি বাংলাদেশ প্রমীলা জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলেছেন ২টি ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ।  একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করা এই ক্রিকেটার বিয়ের পর স্বামী-সংসারের পাশাপাশি দারুণভাবে সামলেছেন ক্রিকেট।  খেলোয়াড় হিসেবে মাঠে না নামলেও বর্তমানে একটি বেসরকারি সংস্থায় ক্রিকেট নিয়েই কাজ করছেন তিনি। 

এছাড়া দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে ক্রিকেট উপস্থাপক হিসেবে প্রায়ই দেখা যায় জেসিকে।  এবার আন্তর্জাতিক অঙ্গনে পা রেখে ইতিহাস গড়তে যাচ্ছেন তিনি।  বাংলাদেশ-ভারত ম্যাচের পর ৩ জুলাই ইংল্যান্ড-নিউজিল্যান্ড ও ৪ জুলাই উইন্ডিজ-আফগানিস্তান ম্যাচেও বাংলা ধারাভাষ্য কক্ষে থাকবেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। 


keya