৫:১৭ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

বাস্তবেই ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন এই বলিউড তারকারা

২৪ নভেম্বর ২০১৭, ০৯:৫২ এএম | মুন্না


এসএনএন২৪.কম : ওয়ান নাইট স্ট্যান্ড।  ছবিতে নয়, বাস্তবে।  এমন অনেক বলিউড তারকা রয়েছেন যাঁরা ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন।  আর তা লুকিয়ে রাখেননি।  অকপটে স্বীকার করেছেন।  রইল এমন পাঁচজন তারকার নাম। 

রণবীর সিং : অবাক হবেন না।  রণবীর নিজেই জানিয়েছিলেন, একাধিকবার ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন।  তবে এখন দীপিকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।  দুজনের সম্পর্ক রয়েছে গত পাঁচ বছর ধরে। 

সানি লিওন : ওয়ান নাইট স্ট্যান্ড নামের একটি ছবি আছে সানির।  সেই ছবি রিলিজের সময় এক ইন্টারভিউতে জানিয়েছিলেন, একাধিকবার ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। 

ইমরান হাশমি : ছবিতে সিরিয়াল কিসার।  বাস্তবেও অকপট ইমরান।  একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ব্যাচেলর থাকার সময় একটি বিষয় তিনি খুব মিস করেতেন, তা হল ওয়ান নাইট স্ট্যান্ড। 

শার্লিন চোপড়া : বিতর্কের আর এক নাম শার্লিন চোপড়া।  টুইট করা নিয়ে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন।  বোল্ড লুকে ক্যামেরার সামনে আসায় শিরোনামে এসেছেন।  প্লেবয় ম্যাগাজিনে প্রথম মডেল হিসেবে ন্যুড ছবি দিয়েছিলেন।  ওয়ান নাইট স্ট্যান্ড নিয়ে মজার গল্প রয়েছে শার্লিনের। 

তিনি জানিয়েছিলেন, ওয়ান নাইট স্ট্যান্ড করতে গিয়েই নাকি প্রকৃত ভালোবাসার মানুষের সন্ধান পেয়েছিলেন তিনি। 

সুয়াশ : এখন কিশওয়ার মার্চেন্টের সঙ্গে সুখে ঘর সংসার করছেন সুয়াশ।  তবে একটা সময় নাকি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন।  নিজেই জানিয়েছিলেন তিনি।