৭:২৯ এএম, ২৫ মে ২০১৮, শুক্রবার | | ১০ রমজান ১৪৩৯

South Asian College

বড়াইগ্রামে ভূয়া 'ওসি' গ্রেফতার

১৬ মে ২০১৮, ০৪:১৪ পিএম | মুন্না


সাকলাইন শুভ, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে ভূয়া ওসি পরিচয়ে অর্থ আত্মসাতের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৫ মে) উপজেলার পারকোল গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতের নাম আবু জাফর (৩২)।  সে বড়াইগ্রামের পারকোল এলাকার দুদু মিয়ার ছেলে। 

থানা সূত্রে জানা যায়, প্রায় পাঁচ মাস আগে আবু জাফর উপজেলার ভবানীপুর এলাকার ছলেমান ব্যাপারীর কাছে নিজেকে ওসি পরিচয় দেয়।  এসময় ছলেমান ব্যাপারীর কলেজ পড়ুয়া ছেলে শান্তকে পুলিশের কনস্টেবল পদে চাকুরী নিয়ে দেওয়ার কথা বলে ৫ লক্ষ টাকা দাবি করে।  তার কথায় বিশ্বাস করে ছলেমান ব্যাপারী কথিত ওসি আবু জাফরকে বিভিন্ন কিস্তিতে মোট ১ লক্ষ ৫৭ হাজার টাকা দেয়। 

এছাড়া ছলেমান ব্যাপারী ছোট ভাই এশার উদ্দিন লালপুর থানায় আটক হলে বিষয়টি তাকে জানানো হয়।  এসময় আবু জাফর আটক এশার উদ্দিনকে মামলা থেকে খালাস করে দেবার কথা বলে এশার স্ত্রী রহিমা বেগমের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে নেয়।  কিন্তু ৪ মার্চ শান্তকে রাজশাহী পুলিশ লাইনে নিয়ে গেলেও বয়স মাত্র ছয় মাস কম থাকায় তার চাকরী হয়নি। 

এদিকে এশার উদ্দিনের নামে থাকা মামলাও শেষ না হওয়ায় ছলেমান ব্যাপারী ও রহিমা বেগম তার কাছে টাকা ফেরৎ চান।  কিন্তু আবু জাফর টাকা ফেরৎ দেয়ার কথা অস্বীকার করলে ছলেমান ব্যাপারী থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার সকালে পুলিশ তার নিজ বাড়ী থেকে আবু জাফরকে গ্রেফতার করে। 

Abu-Dhabi


21-February

keya