৩:৫২ পিএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




বোয়ালখালীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই আহত

৩০ মে ২০১৯, ০১:৪৩ পিএম | জাহিদ


রাজু দে, বোয়ালখালী (চট্টগ্রাম) : বোয়ালখালীতে আপন ছোট ভাইয়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন হাজী মো. আলী (৫০) নামের এক প্রবাসী।  গুরুতর আহত মো.আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় ছোট ভাই ইলিয়াছ মনুকে (৩৫) আটক করেছে থানা পুলিশ।  

(২৯ মে) বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পশ্চিম গোমদন্ডী আকিয়ার বাপের বাড়িতে এ ঘটনা ঘটেছে।  এ ব্যাপারে আহতের স্ত্রী আমিনা খাতুন বাদী হয়ে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। 

আহত প্রবাসী হাজী মো. আলী পশ্চিম গোমদন্ডী আকিয়ার বাপের বাড়ির মরহুম হাজী দুদু মিয়ার বড় ছেলে।  

আমিনা খাতুন জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে মোটর সাইকেলে যোগে ছেলেকে নিয়ে মো. আলী ঔষধ আনতে ঘর থেকে বের হন।  এ সময় বাড়ি অদূরে পথরোধ করে ছোট ভাই ইলিয়াছ মনু পূর্ব বিরোধের জের ধরে অর্তকিত হামলা চালায়।  মো. আলীকে ছুরিকাঘাত ও ছেলে আবরার হোসেন আখিলকে মারধর করে পালিয়ে যায় হামলাকারী মনু।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো.আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।  

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম বলেন, আটককৃত মনুর বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করা হয়েছে।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 


keya