৯:১৭ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


বায়োস্কোপে দেখতে পারেন ‘ঢাকা অ্যাটাক’

১৭ আগস্ট ২০১৮, ০৮:২২ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : গত বছরের ৬ অক্টোবর শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় দর্শকপ্রিয় সিনেমা ‘ঢাকা অ্যাটাক’।  দীপঙ্কর দীপন পরিচালিত এ সিনেমাটি ব্যবসায়ীকভাবেও সফলতা লাভ করে।   পরবর্তীতে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া আর মধ্যপ্রাচ্যের প্রেক্ষাগৃহে মুক্তির পর দর্শকদের নজর কাড়তেও সক্ষম হয় সিনেমাটি। 

এবার ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয় ‘ঢাকা অ্যাটাক’।  পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে রোমাঞ্চকর অ্যাকশনধর্মী এ সিনেমাটি এখন বায়োস্কোপে দেখতে পাবেন দর্শকরা। 

বায়োস্কোপে ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি প্রসঙ্গে নির্মাতা দীপঙ্কর দীপন বলেন, ‘‘আপনাদের সবার ভালোবাসায় ‘ঢাকা অ্যাটাক’ প্রত্যাশিত সাফল্য পেয়েছে।  আমি দর্শকদের প্রতি কৃতজ্ঞ।  সিনেমাটি যাতে সবাই উপভোগ করতে পারেন এজন্য ‘ঢাকা অ্যাটাক’ বায়োস্কোপে মুক্তি দেয়া হয়েছে।   এখন যে কেউ অনলাইনে চলচ্চিত্রটি উপভোগ করতে পারবেন। ’’

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহী, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, নওশাবার মতো নন্দিত তারকারা।   তবে সবাইকে তাক লাগিয়ে প্রশংসা কুড়িয়েছেন খল চরিত্রে অভিনয় করা নবাগত তাসকিন রহমান। 

এছাড়াও দুর্দান্ত অভিনয়ের জন্য সুনাম কুড়িয়েছেন নায়ক আরিফিন শুভ।  

সন্ত্রাসবাদকে মূল উপপাদ্য রেখে তৈরি এই চলচ্চিত্রে অভিনয় ও সিনেমাটোগ্রাফি সবার নজর কেড়েছে।  বাংলাদেশি চলচ্চিত্রের অনেক রেকর্ড ভেঙ্গেছে ‘ঢাকা অ্যাটাক’।  

বায়োস্কোপ-অ্যাপ কিংবা www.bioscopelive.com  ওয়েবসাইটে দর্শকরা সিনেমাটি দেখতে পাবেন।