২:৩৫ এএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০




ভান্ডারিয়ায় যুবলীগের নতুন কমিটি গঠন

২৯ মে ২০১৯, ০৯:২১ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, ভান্ডারিয়া :  বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভান্ডারিয়া উপজেলা শাখার পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  এতে এনামুল কবির টিপু তালুকদারকে সভাপতি এবং এহসাম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে মোট ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

(২৭ মে) সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পিরোজপুর জেলা শাখার সভাপতি আক্তারুজ্জামান ফুলু এবং সাধারণ সম্পাদক মো. জিয়াউল আহসান গাজী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন। 

কমিটির অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি  সফিক মান্নান, মো. ছগির হোসেন পোদ্দার, হুমায়ুন কবির দুলাল, জসিম খান, জসিম কাজী, রায়হান তালুকদার, শহিদ মল্লিক, মুরাদুল আলম স্বপন, মাসুম আকন, মাসুম মুন্সী, (১১ জন)।  যুগ্ম সাধারণ সম্পাদক  নাছির মল্লিক, ইসমাইল হোসেন, নাজমুল হাসান জুয়েল (তিন জন)।  সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম কাইউম, লোকমান হোসেন মুন্সী, সঞ্জিব কুমার দত্ত, এইচ এম সোহেল, শাহিন আলম (৫জন)। 

প্রচার ও প্রকাশনা সম্পাদক এস,এম সাব্বির, দপ্তর সম্পাদক এইচ এম মিরাজ, অর্থ সম্পাদক মিলন হোসেন রুবেল, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক মো. মানসুর হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মামুন সিকদার, সাংস্কৃতিক সম্পাদক আছমা সুলতানা, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মেহেদি হাসান তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক সাজু রহমান, ক্রীড়া সম্পাদক জোবায়ের খান, মহিলা সম্পাদক কানিজ রাবেয়া মৌরীসহ মোট ৭১সদস্য বিশিষ্ট এ কমিটি।