৮:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭, শনিবার | | ২ মুহররম ১৪৩৯

South Asian College

ভান্ডারিয়ায় স্কুল শিক্ষক হত্যায় জড়িত মহিলাসহ গ্রেফতার ৪

১২ সেপ্টেম্বর ২০১৭, ০৬:৫৫ পিএম | সাদি


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি :  পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া নেছারউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ধর্ম বিষয়ের সহকারি শিক্ষক মাওলানা নাসির উদ্দিনের জানাজায় মুসল্লিদের ঢর নেমে ছিল। 

গত কাল সকাল দশটায় মাদার্শী সিপাহি বাড়ির সাইক্লোন সেল্টার মাঠে বিপিএম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আমির হোসাইনের ইমামতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ হত্যার ঘটনায় ভান্ডারিয়া থানায় ১৩ জনকে আসামি করে মামলা দায়েরের পর পুলিশ এক নম্বর আসামি আব্দুস ছালাম , তার স্ত্রী রাজিয়া বেগম ,ছেলে রমিজ উদ্দিন ও ভাগ্নে মিজানুর রহমানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। 

উল্লেখ্য এক হাত চওড়া (প্রস্থ) আর বিশ হাত লম্বা (  দৈর্ঘ্য) বসত বাড়ির এক খন্ড জমি নিয়ে মাওলানা নাসির উদ্দিনের সাথে তার ভাইয়ের ছেলে ( চাচাত ভাইয়ের) ছালামের দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল।  সে বিরোধের জেরে রোববার সকালে ছালাম তার দলবল নিয়ে মাওলানা নাসিরের রান্না ঘর ভাঙতে আসলে তিনি তাতে বাধা দেন। 

এ সময় ছালাম ও তার সঙ্গীরা নাসির উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।  সোমবার ভোর রাতে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।