৭:১১ পিএম, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ শাওয়াল ১৪৪০




ভারতীয় শিবিরে আবারো দুঃসংবাদ

২৫ মে ২০১৯, ১০:৫৪ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম-আপ ম্যাচ খেলতে নামার আগে বড় ধাক্কা খেল ভারত।  অনুশীলনে হাতে চোট পেলেন বিজয় শঙ্কর।  শুক্রবার ওভালে ভারতীয় দলের দ্বিতীয় দিনের অনুশীলনে হেলমেটে আঘাত পেলেন শিখর ধাওয়ানও। 

শুক্রবার নেটে ব্যাট করার সময় খলিল আহমেদের বলে হাতে লেগে মারাত্মক চোট পান অলরাউন্ডার বিজয় শঙ্কর।  প্রাথমিকভাবে চোট বেশ গুরুতর বলেই মনে হয়।  সঙ্গে সঙ্গে নেট ছেড়ে বেরিয়ে আসেন তিনি।  মাঠে হাজির হন ফিটনেস ট্রেনার প্যাট্রিক ফারহার্ট এবং ফিজিও।  যদিও শঙ্করের চোটের ব্যাপারে বিসিসিআই'র তরফে এখনও কোনো পাওয়া যায়নি। 

তবে বিশ্বকাপের আগে বিজয় শঙ্করের চোট যদি গুরুতর হয় তাহলে ভারত অধিনায়ক বিরাট কোহলির কপালে চিন্তার ভাঁজ বাড়বে।  কারণ বিজয় শঙ্করকে চার নম্বর পজিশনে ব্যাটিংয়ের জন্য চিন্তা-ভাবনায় ছিল ভারতের।  আর বিজয় শঙ্কর নিজেও চার নম্বরে ব্যাটিং করার জন্য মানসিকভাবে প্রস্তুত হচ্ছিলেন। 

পাশাপাশি নেটে শর্ট বল প্র্যাকটিস করছিলেন ওপেনার শিখর ধাওয়ান।  ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের একটি ছোঁড়া বল সোজা গিয়ে লাগে ধাওয়ানের হেলমেটে।  যদিও তার কোনো রকম চোট লাগেনি।  কিন্তু সাবধানতা হিসেবে আর ব্যাট করেননি শিখর।  ফিটনেস ট্রেনার এবং ফিজিওর সঙ্গে আলোচনা করেন শিখর।