১১:০২ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


ভোলায় পরকীয়ার টানে গৃহবধূ উধাও

০৬ ডিসেম্বর ২০১৭, ১০:৫৫ পিএম | সাদি


মোঃ আমজাদ হোসেন, ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের বেরিরহাট এলাকায় ১ সন্তানের জননী সাথী বেগম (২৫) পরকিয়ার টানে নব প্রেমিক পারভেজকে নিয়ে উধাও। 

সরেজমিনে জানাযায়, ওই এলাকার কাঞ্চন মাতব্বরের ছেলে মোঃ রাছেলের সাথে সাথী বেগমের বিবাহ হয়।  বিবাহের পর থেকে রাছেল ঢাকা শহরে র্গামেন্ট এর কাপড় বিক্রি করতেন।  বিবাহের কিছুদিন যেতে না যেতেই সাথী বেগম একটি ছেলে সন্তানের জননী হয়।  সন্তান বড় হতে না হতেই পরকিয়ায় জড়িয়ে পড়ে।  গত কয়েকদিন যাবত খোজাখুজি করে না পেয়ে।  পরিবার জানতে পারে পাশ্ববর্তী মালেকের ছেলে পারভেজের সাথে চলে যায়। 

তবে অপর দিকে সাথী বেগম শ্বশুর বাড়িতে রেখে যাওয়া সন্তানটি নিতে নতুন প্রেমিক পারভেজ’র পিতা ও ভাইসহ কয়েকজনে মিলে ওই ছোট শিশুকে অপহরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন লোক দিয়ে হুমকি-দামকি দিয়ে যাচ্ছে বলেও জানাযায়।  এঘটনায় রাছেলের পিতা কাঞ্চন মাতব্বর বাদী হয়ে ভোলা জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেছেন।  মামলাটি চলমান রয়েছে। 

সাথী বেগম পরকিয়ার টানে অপর দেশে পারি জমানো বিষয়ে সাথী বেগমের মা দুঃখ প্রকাশ করেন। 

এবিষয়ে সাথী বেগমের নব্য প্রেমিকের সাথে কথা বলার চেষ্টা করলে পাওয়া যায়নি।  তবে পরিবার জানায় আমাদের সাথে পারভেজের সাথে কোন সম্পর্ক নেই।