১১:০৯ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার | | ১ মুহররম ১৪৩৯

South Asian College

ভালো কাজে বদনাম বেশী হয়; সাংসদ নদভী

০৮ সেপ্টেম্বর ২০১৭, ০৪:২৪ পিএম | রাহুল


নিজস্ব প্রতিনিধিঃ নগরীর আন্দকিল্লায় সাপ্তাহিক চাটগাঁ  সংবাদের ঈদ পূনর্মিলনী সভায় চট্রগ্রাম-১৫ সংসদীয়(সাতকানিয়া-লোহাগড়া)’র এমপি আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দীন নদভী বিশেষ অতিথির বক্তব্য বলেন,আমি ভালো কাজ করে বলেই বদনাম বেশী হয়। 

 আমার নির্বাচনী এলাকায় কিছু বিদেশী অনুদানের চাউল সহ বিভিন্ন সামগ্রী ঈদের আগে ও পরে বিলি করাকে কেন্দ্র গুটি কয়েক সাংবাদিক আগোছালো তথ্য এবং দেশপ্রেমহীন নেতা-কর্মীর সূত্র দিয়ে আমাকে হেয় করার মানসে সংবাদ পরিবেশন করেছেন। 

যাহা ঐ সংবাদ কর্মীরা বা বাজে গোত্রের নেতাদের মনগড়া তাবিজের গিঠের মতোই। প্রকৃত তথ্য হচ্ছে মালেশিয়া ভিত্তিক একটি এনজিও সংস্থা কেক্লাক ৫ টন ভালো মানের চাউল যা আমি জন প্রতি ১৫-২০ কেজি করে বিনামূল্যে প্রদান করি।  যাহা একটি ফাউন্ডেশনের নামে চুক্তি করার মাধ্যমে বিলির জন্যই প্রযোজ্য।  কিন্তু ঐ দেশ প্রেমহীন নেতা ও সংবাদ কর্মীরা তা না জেনে উল্টো টা লিখে আমাকে হেয় প্রতিপন্ন বানাতে চাচ্ছেন দেশবাসীর নিকট। এছাড়া রোহিঙ্গা শরনার্থীর ও বন্যায় ক্ষতিগ্রস্থদের নামে যে বিদেশী বরাদ্ধ আসার কথা তা আমার সংস্থার কাছে আসেনি। 

তবে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থদের মাঝে আমার বাবার নামে প্রতিষ্ঠান থেকে সহায়তার কথা খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জানে। আর বিদেশী অনুদানের চাউল বিতরণ কালে প্রধানমন্ত্রীর ছবি সম্ভবলিত ব্যানার ব্যবহার করে দুস্থ-অসহায় এবং গরীব পরিবার কে প্রদান করি। 

চাটগাঁ  সংবাদের সম্পাদকও প্রকাশক নুরুল আবছারের সভাপতিত্বে উক্ত সভাতে প্রধানঅতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আঃলীগ সভাপতি আলহাজ্ব এম.মোসলেহ উদ্দিন আহম্মদ,জেলা আঃলীগ নেতা খোরশেদ আলম ,সাবেক চেয়ারম্যান ও টেরী বাজার সমিতির সভাপতি হাজী ও সমানগনি,সাতকানিয়া আর্দশ মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ তফ্ফাজল হোসেন,পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ টিপু,জেলা স্কাউট মহাসচিব-শাহনেওয়াজ চৌধুরী,মানবাধিকার নেতা ডাঃ আর কে রুবলে,ডাঃ আয়াজ উদ্দিন,সাংবাদিক কামাল উদ্দিন, রেজাউল করিম রেজা,সাতকানিয়া প্রতিনিধি শংকর দাশ,দোহাজারী প্রতিনিধি কাঞ্চন,শ্রমিক নেতা মহিউদ্দিন,পত্রিকার সহ-সম্পাদক জীবনকৃষ্ঞ দাশ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রধান অথিতি মোসলেম সাপ্তাহিক চাটগাঁ  সংবাদের ঈদ পূনর্মিলনী সভা কে সাফল্য কামনা সহ আগামীতে সার্বিক সহযোগিতা করার ঘোষনা দেন।